Inqilab Logo

শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯, ১২ রজব ১৪৪৪ হিজিরী

মক্কায় ওমরাহ করতে গেলেন শাহরুখ খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২২, ১:১১ পিএম

সউদী আরবে ‘ডাঙ্কি’-র শ্যুট শেষ করে মক্কায় গেলেন শাহরুখ খান। পবিত্র ওমরাহ পালনের সময় তার একাধিক ফোটো আর ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এরপর এখান থেকে তার জেদ্দার রেড সি ফিল্ম ফেস্টিভ্যালে যাওয়ার কথা রয়েছে। ছবিতে দেখা যাচ্ছে রিদা আর ইজার পরে আছেন শাহরুখ। মুখ ঢেকে রেখেছেন মাস্কে। তাকে সঙ্গ দিয়েছেন যারা সম্ভবত রয়েছেন তার নিরাপত্তার দায়িত্বে।

এই ছবি-ভিডিও-র কমেন্ট সেকশনে একজন মন্তব্য করেছেন, ‘আমিই এটা দেখে ইমোশনাল হয়ে পড়ছি। আল্লাহ ওকে আর ওর পরিবারকে সবসময় রক্ষা করুক।’ অন্যজন লিখলেন, ‘এই পূন্যস্থানে যাওয়ার যে ইচ্ছা তার ছিল তা পূরণ হয়েছে দেখে আমরাও খুব খুশি।’ তৃতীয়জন লিখেছেন, ‘আল্লাহর রহমত যেন শাহরুখের উপরে এভাবেই থাকে শেষ দিন পর্যন্ত, আমরা সবাই তাই চাই’।

আমির খান থেকে দিলীপ কুমার-- এর আগে একাধিক বলিউড তারকাকে হজ আর উমরাহ করতে দেখা গিয়েছে। এর আগে এক সাক্ষাৎকারে কিং খান নিজেও জানিয়েছিলেন, ‘হজ আমার লক্ষ্যে আছে অবশ্যই। আমার ছেলে আরিয়ান আর মেয়ে সুহানাকে নিয়ে ওখানে যাওয়ার ইচ্ছে আছে।’ যদিও শাহরুখের সঙ্গে এদিন আরিয়ান বা সুহানা ছিলেন কি না তা স্পষ্ট নয়।

কাজের সূত্রে শাহরুখকে এরপর দেখা যাবে ‘পাঠান’ ছবিতে। সম্প্রতি এই অ্যাকশন থ্রিলারের পোস্টারও প্রকাশ্যে এনেছেন তিনি, যাতে দেখা মিলেছে দীপিকা পাড়ুকোন আর জন আব্রাহামের। তিন জনেই হাতে বন্দুক নিয়ে পোজ দেয়া। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিখানা ২৫ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা।

পাঠান ছাড়াও শাহরুখের হাতে আছে আটলি-র জওয়ান। যা মুক্তি পাওয়ার কথা ২০২৩ সালেরই ২ জুন। হিন্দি, তামিল, তেলেগু, কানাড়া, মালয়ালাম ভাষায় মুক্তি পাবে এই ছবি। শাহরুখের সঙ্গে রয়েছেন বিজয় সেতুপতিও। বছরের শেষে আসার কথা আছে রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’র। যাতে শাহরুখের সঙ্গে প্রথমবার দেখা মিলবে তাপসী পান্নুর। সূত্র: টিওআই।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ