Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় সড়ক দূর্ঘটনায় হতাহত ৪

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২২, ২:৪৯ পিএম

সাতক্ষীরায় সড়ক দূর্ঘটনায় হতাহত হয়েছেন চারজন। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে সাতক্ষীরার আশাশুনি উপজেলার আশাশুনি- ঘোলা সড়কের শ্রীউলা মাদ্রাসা মোড় এলাকায় এই ঘটনা ঘটে। আহত তিনজনের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কজনক।

নিহতের নাম দেবাশীষ সরকার। তিনি আশাশুনি উপজেলার নাকতাড়া গ্রামের অজয় চন্দ্র সরকারের ছেলে।

স্থানীয়রা জানান, রাতে দেবাশীষ,অভিজিৎসহ ১০/১২ জন লোক আশাশুনি -ঘোলা সড়কের শ্রীউলা মাদ্রাসা মোড়ে দাড়িয়েছিল। সাড়ে দশটার দিকে নাকতাড়া গামী একটি দ্রুতগতির মোটরসাইকেল তাদের গায়ের উপর উঠে যায়। এতে দেবাশীষ সরকার, অভিজিৎ সরকার, মোটরসাইকেল চালক মেহেদী হাসান ও আরোহী মাহমুদুল্লাহ গুরুতর আহত হয়।

আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে দেবাশীষ সরকার মারা যায়। আহত অভিজিৎ সরকার, মেহেদী হাসান ও মাহমুদুল্লাহকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে আশংকাজনক অবস্থায় অভিজিৎ সরকার ও মেহেদী হাসানকে রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ