Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

খল ভূমিকায় অভিনয় চ্যালেঞ্জিং : তারান্নুম খান

| প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভিনেত্রী তারান্নুম খান ওরফে তানু খান বলেছেন খল ভূমিকায় অভিনয় একজন শিল্পীর জন্য বাস্তবেই চ্যালেঞ্জিং হতে পারে। তিনি বর্তমানে ইতিহাসভিত্তিক ড্রামা সিরিয়াল ‘চন্দ্র নন্দিনী’তে অভিনয় করছেন। স্টার প্লাসের এই শোটিতে তিনি হেলেনার ভূমিকায় অভিনয় করছেন।
কাহিনীর বর্তমান ধারায় রজত তোকাস রূপায়িত চন্দ্রকে শ্বেতা বসু প্রসাদ অভিনীত রাজকুমারী নন্দিনীকে বিয়ে করতে দেখা গেছে। নন্দিনীকে পছন্দ করে না বলে হেলেনার চরিত্রটি খলে পরিণত হবে ক্রমে।
তার রূপায়িত চরিত্রটি সম্পর্কে তারান্নুম বলেন : “আমার জন্য এই ভূমিকাটি খুব আকর্ষণীয়। প্রথমে আমাকে শুদ্ধ হিন্দি ভাষাকে ভুলে থাকতে হয়েছে। হেলেনা গ্রিক রাজকন্যা বলে আমাকে কিছুটা উচ্চারণ ভঙ্গি পাল্টাতে হয়েছে।
“গত কয়েক মাসে আমার চরিত্রটির মাত্রা খুব জোরালোভাবে বদলানো হয়েছে। চন্দ্র’র সঙ্গে নন্দিনীর বিয়ের পর হেলেনার চরিত্র ক্রমে খল হয়ে যাচ্ছে। এই পরিবর্তনটি কাহিনীর জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। একইসঙ্গে এটি আমার জন্যও খুব গুরুত্বপূর্ণ। খল ভূমিকায় অভিনয় করা বাস্তবেই খুব চ্যালেঞ্জিং হতে পারে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খল

১০ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ