Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

অক্ষয় কুমারের সঙ্গে অনুপম খেরের ২০তম ফিল্ম

| প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে অনুপম খের মোট ২০টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তাদের ২০তম ফিল্মটি হলো ‘টয়লেটÑ এক প্রেম কথা’। তাকে সন্তানের মতো প্রতিপালনের জন্য অক্ষয় সম্প্রতি বর্ষীয়ান অভিনেতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। অনুপম কয়েকদিন আগে অক্ষয় আর অভিনেত্রী ভূমি পেদনেকারের সঙ্গে কেক কাটার একটি ভিডিও টুইটারে পোস্ট করেছেন। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন : “অক্ষয় কুমারের সঙ্গে ‘টয়লেটÑ এক প্রেম কথা’ আমার বিশতম চলচ্চিত্র। সেটে এই বিশেষ উপলক্ষটি আমরা যেভাবে উদযাপন করলাম তারই কিছু নমুনা।”
অক্ষয় নিজেও তাদের আড্ডার একটি ছবি টুইট করে লিখেছেন : “এমন একজন মানুষ যিনি অনেককে সযতেœ লালন করেছেন আর আমার ক্যারিয়ারের সারাটা সময় আমাকে বেবি-সিট করেছেন। আপনার জন্য ভালোবাসা আর প্রার্থনা অনুপম খের জি, আপনার সন্তান একে।”
‘দ্য শওকিন্স’, ‘বেবি’, ‘স্পেশাল টোয়েন্টি সিক্স’, ‘দেশি বয়েজ’ এবং ‘আফলাতুন’-এর মতো ফিল্মগুলোতে অক্ষয় আর অনুপম পাশাপাশি অভিনয় করেছেন।
শ্রী নারায়ণ সিং পরিচালিত ‘টয়লেট- এক প্রেম কথা’ ২০১৭’র ২ জুন বিশ্বব্যাপী মুক্তি পাবে। এটি একটি রোমান্টিক কমেডি।
চলচ্চিত্রটি প্রযোজনা করেছে অরুণা ভাটিয়া, প্ল্যান সি স্টুডিওস এবং অ্যাবাডেনশিয়া। ফিল্মটির ব্যানার ভায়াকম এইটিন মোশন পিকচার্স এবং কারিআর্জ এন্টারটেইনমেন্ট। অক্ষয় এই প্রথম ‘দাম লাগাকে হাইশা’ ফিল্মে জন্য খ্যাত ভূমি পেদনেকারের সঙ্গে অভিনয় করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অক্ষয়


আরও
আরও পড়ুন