Inqilab Logo

বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯, ১৬ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

ভাঙ্গায় শিক্ষার্থীকে শ্লীলতাহানির চেষ্টা প্রধান শিক্ষক গ্রেফতার

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের শরীফাবাদ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ উঠছে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে। গতকাল শুক্রবার গণমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বলেন, শিক্ষার্থী লিখিত অভিযোগ দেয়ায় আমরা প্রধান শিক্ষক মো. সাখাওয়াতকে আটক করেছি।

থানার অভিযোগ সূত্রমতে জানা যায়, ওই শিক্ষার্থী বৃহস্পতিবার সকালে শরীফাবাদ স্কুলে বার্ষিক পরিক্ষা দিতে যায়। পরীক্ষা চলাকালীন নকল করার অপরাধে শিক্ষার্থীর খাতা নিয়ে যায় সরস্বতী সাহা নামের এক শিক্ষিকা। অনেক কান্নাকাটির পর শিক্ষার্থীকে প্রধান শিক্ষকের নিকট থেকে অনুমতি আনতে বলেন। প্রধান শিক্ষক তখন লাইব্রেরীতে বসে ঘটনাটি শুনে ওই শিক্ষার্থীকে তার আলাদা গোপন রুমে যেতে বলে। শিক্ষার্থী তার রুমে যাওয়া মাত্রই তাকে জড়িয়ে ধরে তার স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং তার ঠোঁটে চুমো দেয়। তখন ওই শিক্ষার্থী চিৎকার করলে তার মুখ চেঁপে ধরেন। এ সময় প্রধান শিক্ষক মো. সাখাওয়াত হোসেন শিক্ষার্থীকে কাউকে না বলার জন্য বিভিন্ন প্রকার ভয়-ভীতি ও হুমকি দেয়। পরে পরীক্ষা শেষে শিক্ষার্থী তার মা-বাবাকে জানিয়ে উপজেলা প্রশাসন বরাবর অভিযোগ দায়ের করেন।

এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজিম উদ্দিন সাংবাদিকদের বলেন, এ বিষয়ের অভিযোগের ভিওিতে আমি এবং ওসি সাহেব ঘটনাস্থলে পরিদর্শন করে জিজ্ঞাসাবাদ করেছি। প্রধান শিক্ষক মো. সাখাওয়াতের বিরুদ্ধে মামলা রুজু করার প্রক্রিয়াধীন আমরা তাকে পুলিশ হেফাজতে নিয়েছে। এ বিষয়ে অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলাম গণমাধ্যমকে বলেন, আমরা প্রধান শিক্ষককে গ্রেফতার করেছি তাকে কোর্টে প্রেরণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ