Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিয়ে বাড়িতে সংঘর্ষ নিহত কনের দাদি বরসহ আটক ১২

নাগেশ্বরী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কচাকাটায় বিয়ে বাড়িতে কনের গহনা নিয়ে বর ও কনে পক্ষের সংঘর্ষে কনের দাদি নিহত হয়েছে। এ ঘটনায় বরসহ ১২ জনকে আটক করেছে কচাকাটা থানা পুলিশ। গত বৃহস্পতিবার রাতে নাগেশ^রী উপজেলার কচাকাটা থানার কেদার ইউনিয়নের গোলের হাট গ্রামে কনের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত কনের দাদির নাম তহুরন নেছা।

পুলিশ ও স্থানীয়রা জানান, গোলেরহাট গ্রামের নূর জামাল ইসলামের মেয়ে জেসমিন আকতারের সাথে ভূরুঙ্গামারী উপজেলার বঙ্গসোনাহাট ইউনিয়নের ঘুন্টিঘর এলাকার আলীফ উদ্দিনের ছেলে রাইসুল ইসলাম রিপনের বিয়ে ঠিক হয়। গত বৃহস্পতিবার সন্ধ্যায় বরযাত্রী কনের বাড়িতে আসার পর খাবার শেষে কনে সাজাতে গিয়ে বর পক্ষের দেয়া গহনা নিয়ে দুপক্ষের বাকবিতণ্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে দুপক্ষের সংঘর্ষে কনে পক্ষের বেশ কয়েকজন আহত হয়। এর মধ্যে গুরুতর আহত অবস্থায় কনের দাদিকে হাসপাতালে নেয়ার পথে তিনি মার যান।

রুপালী পারভীন জানান, বর পক্ষ যে পরিমাণ সোনার গহনা দেয়ার কথা ছিল তা নিয়ে আসেনি। কনে সাজানোর সময় গহনা নিয়ে দুই পক্ষের মাঝে বাকবিতণ্ডার এক পর্যায়ে মারামারির ঘটনা ঘটে। এ সময় আমার শাশুড়িকে তারা মারপিট করলে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পথে মারা যান।

খবর পেয়ে রাতে কচাকাটা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বরসহ ১২ জনকে আটক করে। কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মর্তুজা জানান, এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ