Inqilab Logo

শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩, ১৩ মাঘ ১৪২৯, ০৪ রজব ১৪৪৪ হিজিরী

সপরিবারে বিশ্বকাপের খেলা দেখতে কাতারে আমির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২২, ১০:৫৭ এএম | আপডেট : ১২:০২ পিএম, ৩ ডিসেম্বর, ২০২২

নোরা ফাতেহির পর এবার চলমান কাতার বিশ্বকাপে দেখা মিললো বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত তারকা আমির খানের। সম্প্রতি অভিনেতার এক ভক্ত তার ছবি এবং ভিডিও সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন। শেয়ার করা সেই ছবিতে অভিনেতার সঙ্গে দেখা গেছে তার ছেলে আজাদ রাও ও প্রাক্তন স্ত্রী কিরণ রাওকে। বিশ্বকাপ ফুটবলের জমজমাট আসরের খেলা দেখতে সপরিবারে কাতার গিয়েছেন এই অভিনেতা।

জানা গেছে, মঙ্গলবার (৩০ নভেম্বর) দিবাগত রাত ১ টায় সাবেক স্ত্রী কিরণ রাও এবং ছেলে আজাদ রাওকে সঙ্গে নিয়ে কাতারের লুসাইল স্টেডিয়ামে খেলা দেখতে যান আমির। ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় সেই দিনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে দেখা গেছে, ভক্ত-অনুরাগীদের সঙ্গে ছবি তুলছিলেন তিনি। সামনে হেঁটে যাচ্ছিলেন কিরণ ও ছেলে আজাদ। তার ছেলের গায়ে জড়ানো ছিল আর্জেন্টিনার পতাকা। ভক্তদের সঙ্গে ছবি তোলা শেষ হলে আবার তাদের সঙ্গে যুক্ত হন আমির। তবে অনেক ভক্তরাই তাকে সপরিবারে কামেরায় তাকিয়ে ছবি তোলার জন্য অনুরোধ করে।

লুসাইল স্টেডিয়াম থেকে বের হয়েই ভক্তদের সঙ্গে ছবি তোলেন ‘দঙ্গল’ খ্যাত অভিনেতা। কোনো ভক্তকেই ফিরিয়ে দেননি তিনি, প্রায় সব ভক্তদের সঙ্গেই হাসিমুখে ছবি তুলেছেন আমির।

আমিরকে শেষ দেখা গিয়েছে 'লাল সিং চাড্ডা'-তে, যা হলিউড সিনেমা 'ফরেস্ট গাম্প'-এর রিমেক। আমিরের সঙ্গে এই ছবিতে স্ক্রিন শেয়ার করেছিলেন কারিনা কাপুর খান। তবে বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। আর তারপরই আমির জানান একটা ছোট্ট ব্রেক নিতে চান অভিনয় থেকে।

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট জানান, 'আমি যখন অভিনেতা হিসেবে কোনও ছবিতে কাজ করি আমি তখন জীবনের বাকি সব কিছু ভুলে যাই। আমার লাল সিং চাড্ডার পর আরও একটি ছবি করার কথা ছিল। ওটার স্ক্রিপ্ট ভীষণ সুন্দর ছিল। গল্পও খুব সুন্দর। কিন্তু আমার মনে হচ্ছে আমার কিছুদিন বিরতি নেওয়া উচিত। আমার মা, পরিবার, সন্তানদের সঙ্গে সময় কাটানো উচিত।'

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ