Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

আমি শত ভাগ নিশ্চিত নৌকা জয়ী হবে : আইভী

নাসিক নির্বাচন

| প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বেশ দৃঢ় কণ্ঠে বলেছেন, আমি যেখানেই যাচ্ছি সেখানেই প্রচুর সাড়া পাচ্ছি। আমি মনে করি উন্নয়নের ধারাবাহিকতার জন্যই নারায়ণগঞ্জের মানুষ নৌকা প্রতীকে ভোট দিবে। নৌকার গণজোয়ার তৈরি হয়েছে। ১০০ ভাগ নিশ্চিত নৌকা জয়ী হবে। রোববার সকাল সাড়ে ৯টা থেকে শহরের ১১, ১২ ও ১৩ নং ওয়ার্ডে গণসংযোগের সময়ে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। অদৃশ্য তৃতীয় শক্তি ষড়যন্ত্র করছে কিনা প্রশ্নের জবাবে আইভী বলেন, তৃতীয়, ৪র্থ, ৫ম যতপক্ষ আলোচনা হোক না কেন ইসি ও আইনশৃঙ্খলা বাহিনী শক্ত থাকলে কোন কিছুই হবে না।
নির্বাচন কমিশনের উদ্দেশ্যে আইভী বলেন, আমি প্রথম থেকেই নির্বাচন কমিশনকে বলে আসছি আমি সরকারি দলের প্রার্থী হিসাবে কোন প্রকার সুযোগ-সুবিধা নিতে চাই না। কোন পক্ষপাতিত্ব চাই না। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চাই। আর সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে নৌকা জয়ী হবে।
নারায়ণগঞ্জের ফলাফল আমেরিকার ট্রাম্প ও হিলারি নির্বাচনের মতো হবে এর প্রেক্ষিতে আইভী বলেন, এটা বাংলাদেশ আর বাংলাদেশের মধ্যে নারায়ণগঞ্জ। তবে জনগণ যে রায় দিবে তা মেনে নিবো।
এদিকে রোববার সকালে নারায়ণগঞ্জ ক্লাবের ৩য় তলায় আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর সমর্থনে নারায়ণগঞ্জ জেলা যুবলীগের কর্মী সমাবেশে যুবলীগের নেতাকর্মীদেরকে উদ্দেশ্য করে সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নৌকার জন্য কাজ করবেন। অন্য কারো কোন নির্দেশ মেনে মাঠে নামবেন না।
যুবলীগ নেতাকর্মীদের উদ্দেশ্য করে আইভী বলেন, শেখ হাসিনার কর্মী হিসেবে কাজ করবেন। নারায়ণগঞ্জ থেকে আওয়ামী লীগের জন্ম হয়েছে। আপনারা পাশে থাকলে নারায়ণগঞ্জে নৌকার জয় হবেই। এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, সাবেক এমপি কায়সার হাসনাত, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদির, শহর যুবলীগের সভাপতি সাহাদাৎ হোসেন সাজনুসহ অন্যান্য নেতৃবৃন্দ।
ভোটের দিন সকাল ৮টার মধ্যেই সাখাওয়াত কোরবানি হয়ে যাবেন Ñওমর ফারুক চৌধুরী
সাখাওয়াত হোসেন কোরবানি হয়ে যাবেন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। রোববার সকালে নারায়ণগঞ্জ ক্লাবের তৃতীয় তলায় আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর সমর্থনে জেলা যুবলীগের কর্মী সমাবেশে তিনি এই মন্তব্য করেন।
তিনি বলেন, গরুকে কোরবানি দেয়ার আগে যেরকম আদরযতœ করা হয়, ঠিক সেরকম সাখাওয়াতকে আদরযতœ করা হচ্ছে। সুতরাং কোরবানির গরুর মতো নড়াচড়া করে লাভ নেই। ভোটের দিন সকাল ৮টার মধ্যেই তিনি কোরবানি হয়ে যাবেন।
এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, সাবেক এমপি কায়সার হাসনাত, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদির, শহর যুবলীগের সভাপতি সাহাদাৎ হোসেন সাজনুসহ অন্যান্য নেতৃবৃন্দ।
সিদ্দিরগঞ্জের ওসির পরিবর্তন দাবি আইভীর
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী রোববার সকাল সাড়ে ৯টা থেকে শহরের ১১, ১২ ও ১৩ নং ওয়ার্ডে গণসংযোগের সময়ে গণমাধ্যমকর্মীদে কাছে তিনি সিদ্ধিরগঞ্জ থানার ওসির পরিবর্তন দাবি করে বলেন, ‘সিদ্ধিরগঞ্জের ওসির পরিবর্তন চাই। এটা ওই এলাকার আওয়ামী লীগের নেতাকর্মী ও জনগনের দাবি। ওনি সেখানে বিতর্কিত ভূমিকা পালন করছে।’



 

Show all comments
  • জুবায়ের মোল্লা ১৯ ডিসেম্বর, ২০১৬, ২:৩২ এএম says : 0
    সুষ্ঠ নির্বাচন হলে ১০০ ভাগের শুন্য ২টা ঠিকই থাকবে শুধু ১ থাকবে না।
    Total Reply(0) Reply
  • দেবাশীষ দাস ১৯ ডিসেম্বর, ২০১৬, ২:৩৩ এএম says : 0
    স্বাভাবিকভাবে কি কেউ ১০০ভাগ নিশ্চিত হতে পারে ?
    Total Reply(0) Reply
  • Hasan Chowdhary ১৯ ডিসেম্বর, ২০১৬, ১১:৫৯ এএম says : 0
    গতবার বি এন পির সমর্থন পেয়ে জয় হয়ে ছিলেন,এবার কিন্তু বি এন পি আপনার পাশে নাই,তাই আগে ভাগে আশা করা ভাল না।
    Total Reply(0) Reply
  • Monsur Alam ১৯ ডিসেম্বর, ২০১৬, ১১:৫৯ এএম says : 0
    আমরা আগেই জানি যে কোন মুল্যে সরকার তোমাকে জেতাবে তা না হলে মুখ দেখাতে পারবে না
    Total Reply(0) Reply
  • Yousuf Khokan ১৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০২ পিএম says : 0
    1০০% নিশ্চিত আপনি পাস করবেন! তা হলে নির্বাচনটা কি দরকার।
    Total Reply(0) Reply
  • Rahman Shekh ১৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ পিএম says : 0
    নিরপেখ্খ নির্বাচন হলে তুমি ২০% ভোট পাবে আমি নিশ্চিত
    Total Reply(0) Reply
  • mujahidul Islam ১৯ ডিসেম্বর, ২০১৬, ১১:০৫ এএম says : 0
    আর যাই হোক আওয়ামীলীগ ভোট চুরি করবেই, এবং চোরা ভোটে জিতবে, এদেশে আওয়ামীলীগের অধিনে সুস্থ নির্বাচন কখনই হবেনা। মেয়রের পদ তারা নিয়ে নিছে, নির্বাচন বাহানা মাত্র ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাসিক নির্বাচন

২৩ ডিসেম্বর, ২০১৬
২২ ডিসেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন