Inqilab Logo

শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯, ০৫ রজব ১৪৪৪ হিজিরী

বাংলাদেশ ওয়ানডে ভয়ঙ্কর দল-রোহিত শর্মা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২২, ২:১৮ পিএম

বাংলাদেশ-ভারত ম্যাচ মানেই টানটান উত্তেজনা। আর বাংলাদেশের বিপক্ষে ম্যাচ মানেই চ্যালেঞ্জ। গত কয়েক বছরে ওয়ানডে ক্রিকেটে বাংলাদেশ অনেক উন্নতি করেছে বলেই জানিয়েছেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। টাইগারদের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডে মাঠে নামার আগে শনিবার দুপুরে মিরপুরে সাংবাদিকদের এমনটাই জানিয়েছেন তিনি।

দিবা-রাতের তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি রোববার মিরপুর শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে দুপুর ১২টায়। তার আগে শনিবার মিরপুরে কঠোর অনুশীলন করেছে দুই দল।

বাংলাদেশের বিপক্ষে মাঠে নামার আগে দুপুরে মিরপুরে সংবাদ সম্মেলনে ভারতের অধিনায়ক রোহিত শর্মা বলেন,‘বাংলাদেশ এখন অনেক শক্তিশালী দল। বাংলাদেশের বিপক্ষে ম্যাচ মানেই এখন চ্যালেঞ্জ। গত কয়েক বছরে দারুন উন্নতি করেছে দলটি।’

এছাড়া রোহিত শর্মা বলেন,‘আমরা শেষবার বাংলাদেশ সফরে ওয়ানডে সিরিজ হেরেছিলাম। সব শেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে দুই দলের ম্যাচটি দারুণ লড়াই হয়েছে। এশিয়া কাপেও বাংলাদেশ ভালো খেলেছে। আমরা আমাদের সেরাটা খেলতেই মাঠে নামবো।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন