Inqilab Logo

শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪ হিজিরী

পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেসের নেতার বাড়িতে বোমা বিস্ফোরণ, নিহত ৩

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২২, ৩:৩০ পিএম

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে তৃণমূল কংগ্রেসের এক নেতার বাড়িতে বোমা বিস্ফোরণের ঘটনায় তিনজন নিহত হয়েছেন। রাজ্যের পূর্ব মেদিনীপুরের নারিয়াবিলা গ্রামে তৃণমূল কংগ্রেসের বুথ প্রেসিডেন্টের বাড়িতে গতকাল শুক্রবার রাত সোয়া ১১টার দিকে এ বিস্ফোরণ ঘটে।
ঘটনাস্থলে আজ শনিবার তৃণমূলের জ্যেষ্ঠ নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সমাবেশ হওয়ার কথা ছিল। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়েছে।
এক জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তার বরাত দিয়ে বার্তা সংস্থা পিটিআই বলছে, এখনো বিস্ফোরণের কারণ নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় তদন্ত চলছে। বিস্ফোরণটি এত শক্তিশালী ছিল যে, বাড়িটি বিধ্বস্ত হয়ে গেছে।
এদিকে বিজেপির অভিযোগ, তৃণমূল নেতার বাড়িতে দেশীয় বোমা তৈরি করা হচ্ছিল। অন্যদিকে, রাজ্যের তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক কুনাল ঘোষ বলছেন, ‘কোনো প্রমাণ ছাড়াই পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন দলকে দোষ দেওয়া বিরোধীদের পক্ষে খুব সহজ কাজ।’ সূত্র : এনডিটিভি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ