Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিংড়ায় দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ১২,নারী সহ আহত-১৫

সিংড়া,(নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২২, ৪:০৬ পিএম

নাটোরের সিংড়ায় শনিবার দু’পক্ষের সংঘর্ষে ১২জন গুলিবিদ্ধ ও নারীসহ আহত হয়েছেন ১৫ জন। গুরুতর আহত ১৩ জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৯জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ২০১৬সালে বেড়াবাড়ি গ্রামে রেজাউল নামের একজন হত্যা করা হয়। হত্যা মামলার আসামীরা বাদী পক্ষকে মামলা তুলে নিতে এবং আদালতে সাক্ষী না দিতে বিভিন্ন সময় হুমকি দিয়ে আসছিলেন। সম্প্রতি মসজিদের কমিটি গঠনকে কেন্দ্র বিষয়টি জোরালো হয়। ওই সময়ে নিহত রেজাউলের স্ত্রী মনিরা বেগম জানান, শনিবার সকালে আমার স্বামী হত্যা মামলার ৩ নম্বর আসামি সাইফুলের নেতৃত্বে অতর্কিত হামলা চালায় প্রতিপক্ষরা। এতে আব্দুল মান্নান, সাইদুর, সবুজ, শুভ, আব্দুর রউফ, দীপন, জামাল, বাবু সরকার, শামীম প্রামাণিক, মনসুর রহমান, আলী আজগর ও আমিরুল তালুকদার গুলিবিদ্ধ হন। গুলিবিদ্ধসহ গুরুতর আহত ১৩জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

এছাড়া মোজাম্মেল হক, লাকী বেগম ও শিরিনা বেগমকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষ সাইফুল গ্রুপ। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে উভয়পক্ষের নয়জনকে আটক করে পুলিশ। ডাহিয়া ইউপি চেয়ারম্যান সিরাজুল মজিদ মামুন বলেন, বেড়াবাড়ি গ্রামে দু’পক্ষের দ্বন্দ্ব দীর্ঘদিনের। বার বার চেষ্টা করেও আমরা সমাধান করতে পারিনি। সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান বলেন, বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৯জনকে আটক করে থানায় আনা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ