Inqilab Logo

শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯, ০৫ রজব ১৪৪৪ হিজিরী

লিটনদের আইপিএলে সুযোগ পাওয়া উচিত-রোহিত

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২২, ৪:৩৮ পিএম

ভারতের আইপিএলে বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে নিয়মিত খেলেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। তবে গত আসরে দল পাননি সাকিবও। আর কারো ব্যাপারে আগ্রহ দেখায় না সবচেয়ে বড় ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি আসরের দলগুলো। তবে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা মনে করেন আইপিএলে বাংলাদেশি খেলোয়াড়দের দল পাওয়া উচিত।

আইপিএলের আগামী আসরের জন্য ২৩ ডিসেম্বর কোচিতে হবে ছোট আকারের নিলাম। সেখানে বাংলাদেশ থেকে লিটন দাস, সাকিবসহ নাম নিবন্ধন করেছেন ৬ ক্রিকেটার।

শনিবার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে রোহিত বলেন,‘আমি আশা করি (আইপিএলে বাংলাদেশিরা সুযোগ পাবে)। আমি সত্যিই আশা করি তারা সুযোগ পাবে। কারণ তারা মানসম্পন্ন দল, মানসম্পন্ন খেলোয়াড়। আমি সত্যিই অনুভব করি, তারা আইপিএল দলে পার্থক্য গড়ে দিতে পারে।’

এছাড়া তিনি বলেন,‘আইপিএলের দলগুলো খুব সম্ভবত এখনও পরিকল্পনা সাজানো শুরু করেনি। এটি আমার ধারণা। নিলামের কাছাকাছি সময়ে তারা ভাবনা শুরু করবে, বিভিন্ন পরিকল্পনা করবে তাদের চাওয়ার ব্যাপারে। তবে আমি সত্যিই মনে করি তাদের সুযোগ পাওয়া উচিত।’

আগামী আইপিএলে মোস্তাফিজ ছাড়া বাংলাদেশের আর কেউ দল পাবেন কিনা তা জানা যাবে এই মাসেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন