Inqilab Logo

রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

১০ ডিসেম্বর ঘিরে ঢাকা শহরকে সচল রাখতে পুলিশ কমিশনার সব ব‍্যবস্থা নেবে-হবিগঞ্জে স্বরাস্ট্র মন্ত্রী কামাল

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২২, ৫:০৪ পিএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন১০ ডিসেম্বর ঘিরে ঢাকা শহরকে সচল রাখতে পুলিশ কমিশনার সব ব‍্যবস্থা নেবে, আমরা শুনছি বিএনপি সমাবেশে চাল ডাল নিয়ে অবস্থান করবে, চাল ডাল নিয়ে ঢাকায় কেন অবস্থান নিচ্ছে সেদিকে আমরা নজর রাখছি। তিনি বলেন, একটি দল ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করছে।
তিনি শনিবার বেলা আড়াইটায় হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এ কথা বলেন।
তিনি আরো বলেন, ছাত্রলীগের অনুষ্ঠান এগিয়ে এনে ১০ ডিসেম্বর বিএনপি'র সমাবেশের জন্য সোহরাওয়ার্দী উদ্যান খালি করে দিয়েছেন প্রধানমন্ত্রী, সোহরাওয়ার্দী উদ্যানের পরিবর্তে নয়াপল্টনে সমাবেশ করলে ঢাকার আইনশৃঙ্খলা রক্ষা ও যানজট বিবেচনায় যা যা করণীয়, পুলিশ কমিশনার তাই করবেন।

এ সময় বিমান ও পর্যটন প্রতি মন্ত্রী মাহবুব আলী, জেলা আওয়ামীলীগের সভাপতি ও হবিগঞ্জ-৩ আসনের এমপি আবুজাহির, হবিগঞ্জ ২ আসনের এমপি আব্দুল মজিদ খান,
সিলেট বিভাগের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ, হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান, পুলিশ সুপার এসএম মুরাদ আলীসহ আওয়ামীলীগ ও প্রশাসনের বিভিন্নস্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উল্লেখ প্রায়, ৮ কোটি ২৮ লাখ টাকা ব্যয়ে শায়েস্তাগঞ্জ থানার ভবন নির্মাণ করা হয়েছে।
পরে মন্ত্রী আয়োজিত সুধী সমাবেশ প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ