Inqilab Logo

শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩, ১৩ মাঘ ১৪২৯, ০৪ রজব ১৪৪৪ হিজিরী

হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভারতে পাচারের সময় ৯ ভরি স্বর্ণ ও ৬ কেজি পিতলের আংটি জব্দ

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২২, ৫:১০ পিএম

দিনাজপুরের হিলি ইমিগ্রেমন চেকপোস্ট দিয়ে ভারতে পাচারের সময় এক ভারতীয় নাগরিকের কাছ থেকে ৯ ভরি স্বর্ণ ও ৬ কেজি পিতলের আংটি জব্দ করেছে কাস্টমস কর্তৃপক্ষ।

হিলি কাস্টমসের রাজস্ব কর্মকর্তা আব্দুল মজিদ জানান, আজ শনিবার দুপুরে হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভারতীয় নাগরিক কুসুম সরকার দেশে ফিরে যাওয়ার ইমিগ্রেশনের কার্যক্রম সম্পন্ন করে কাস্টমসের ব্যাগেজ শাখায় আসেন। এসময় তার গতিবিধি দেখে সন্দেহজনক হলে কাস্টমস নারী সদস্যরা তাকে তল্লাশী করেন। পরে তার কাছ থেকে ৯ ভরি স্বর্ণের অলংকার ও ৬ কেজি পিতলের আংটি পাওয়া যায়। যার মুল্য ৭ লাখ ৬০ হাজার টাকা। উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে স্বর্ণের অলংকার ও পিতলের আংটি জব্দ করে কাস্টমস গুদামে জমা করা হয়েছে। পরে ওই যাত্রীকে ছেড়ে দেওয়া হয়। ভারতীয় নাগরিক কুসুম সরকার ভারতের পশ্চিমবঙ্গের রাঘুনাথবাতি গ্রামের বাসিন্দা। তিনি গতকাল শুক্রবার এই পথ দিয়ে বাংলাদেশে আত্মীয়ের বাড়ীতে আসেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ