Inqilab Logo

রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

শপিংমলে গিয়ে গুরুতর আহত ফারিণ, চেয়েছেন বিচার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২২, ৫:১৬ পিএম

শপিংমলে কেনাকাটা করতে গিয়ে আহত হয়েছেন এ সময়ের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়া হয় অভিনেত্রীকে। শুক্রবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর যমুনা ফিউচার পার্ক শপিংমলের চলন্ত সিঁড়িতে দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, বাবার সঙ্গে শপিং করছিলেন অভিনেত্রী। বাবার সঙ্গে বিপণিবিতানের নিচতলা থেকে দোতলায় উঠতে গিয়ে চলতি সিঁড়িতে দুর্ঘটনাটি ঘটে। তখন তার সঙ্গে অভিনেত্রীর বাবাও ছিলেন। চলন্ত অবস্থায় সিঁড়ির একটি রড বের হয়ে ফারিণের পায়ে আঘাত করে। এতে রডটি তার পায়ের মাংসে ঢুকে যায়। এতে প্রচুর রক্তক্ষরণ হয়েছে তার।

খবরটি পেয়ে ঘটনাস্থলে ছুটে যান নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। তিনি জানান, শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ঘটনাটি ঘটে। দুর্ঘটনার পর ফারিণকে রাজধানীর একটি হাসপাতালে নেওয়া হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে রাতেই বাসায় নেওয়া হয়েছে তাকে। তবে থাকতে হবে বিশ্রামে।

এদিকে ক্ষুব্ধ ফারিণ জোরকণ্ঠে বলছেন, ‘আমার কাছে মনে হয়েছে, এটি শপিংমল কর্তৃপক্ষের চরম অব্যবস্থাপনা। এত বড় একটি শপিং মলে ক্রেতাদের জীবনের নিরাপত্তা নেই। এর বিচার হওয়া দরকার।’

এদিকে আসছে ১৫ ডিসেম্বর মুক্তি পাবে ফারিন অভিনীত আলোচিত ওয়েব সিরিজ ‘কারাগার’র দ্বিতীয় কিস্তি। চলতি মাসেই ‘আরো এক পৃথিবী’ দিয়ে বড় পর্দায় অভিষেক হওয়ার কথা ছিল তার। কিন্তু সিনেমাটির মুক্তি পিছিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ