Inqilab Logo

রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

পাথরঘাটায় সড়ক দুর্ঘটনার নিহত

পাথরঘাটা (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২২, ৫:৫৩ পিএম

বরগুনার পাথরঘাটায় গাছ বোঝাই ট্রাক উল্টে দুর্ঘটনায় আবু জাফর হাওলাদার নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার বিকেল চারটার দিকে উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের বাইনতলা এলাকায় এঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন নাচনাপাড়া ইউপি চেয়ারম্যান ফরিদ খান।

নিহত আবু জাফর হাওলাদার (৫৫) উপজেলার রায়হানপুর ইউনিয়নের শতকর বেতমোর এলাকার তাহের হাওলাদারের ছেলে।

প্রতক্ষ্যদর্শী জাকির হোসেন জানান পাথরঘাটা মঠবাড়িয়া সড়কে নাচনাপাড়া ইউনিয়নের বাইনতলা নামক এলাকায় সড়কে দাঁড়িয়ে একটি ট্রাক গাছ বোঝাই করতেছিল। পাশ থেকে ভাই ভাই এন্টারপ্রাইজের আরেকটি গাছ বোঝাই ট্রাক যাওয়ার পথে ভারসাম্য হারিয়ে উল্টে যায়। এসময় ট্রাকের উপর থাকা শ্রমিক মোহাম্মাদ আবু জাফর হাওলাদার গাছের নিচে চাপা পরে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে পার্শ্ববর্তী উপজেলার মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে সে মারা যায়।

পাথরঘাটা থানা পুলিশের উপপরিদর্শক আফজাল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনার কারণ অনুসন্ধান করছি। এছাড়াও সড়কে দাঁড়িয়ে বিভিন্ন এলাকায় ট্রাকে গাছ বোঝাইয়ের অভিযোগ পাচ্ছি। অভিযুক্তদের বিরুদ্ধে ব্যাবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ