Inqilab Logo

মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯, ১৫ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

বিএনপির সমাবেশ শেষ, পরিবহন ধর্মঘটও শেষ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২২, ৬:৫৮ পিএম

বিএনপির সমাবেশ শেষ হবার সাথে সাথেই রাজশাহী বিভাগীয় পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের ডাকা রাজশাহী বিভাগের আট জেলায় অনিদিষ্টকালের পরিবহন ধর্মঘট শনিবার বিকেল থেকেই প্রত্যাহার করে নেয়া হয়েছে।

শনিবার বিকেলে বিভাগীয় কমিশনারের সাথে রাজশাহী সড়ক পরিবহণ মালিক শ্রমিক নেতৃবৃন্দের বৈঠকের পর ধর্মঘট প্রত্যাহারের এই ঘোষনা দেয়া হয়েছে। বিষয়টি সড়ক পরিবহন গ্রুপের সাধারণ সম্পাদক মতিউল হক জানান, আমাদের দাবির বিষয়ে রাজশাহী বিভাগীয় কমিশনারের আশ্বাসে পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।

এর আগে মহাসড়কে নছিমন-করিমন-ভটভটিসহ অবৈধ যান চলাচল বন্ধ করতে ১০ দফা দাবিতে গত বৃহস্পতিবার ১ডিসেম্বর সকাল ৬টা থেকে রাজশাহী বিভাগে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট শুরু হয়। রাজশাহীতে বিএনপির বিভাগীয় গণসমাবেশ ঘিরে পরিবহন ধর্মঘট শুরু হওয়ায় বিএনপির নেতাকর্মীরা অটোরিকশাসহ তিন চাকার যানে রাজশাহীতে আসেন। ঘোগান্তি পোহাতে হয় সাধারণ যাত্রীদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ