Inqilab Logo

বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯, ১৬ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

রাজশাহীতেও মোবাইল ইন্টারনেট সেবা বন্ধ ছিল

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২২, ৭:০১ পিএম

বিএনপির বিভাগীয় সমাবেশ ঘিরে রাজশাহী নগরীতে মোবাইল ফোনের ইন্টারনেট সেবা মারাত্মকভাবে বিঘ্নিত হয়। শনিবার সকাল ৯টা থেকে মোবাইল ফোন ইন্টারনেট কাজ করছে না। এক মোবাইল ফোন থেকে অন্য মোবাইল ফোনে কল করতেও বিড়ম্বনায় পড়তে হচ্ছে। কয়েকবার চেষ্টা করার পর ভয়েস কল দেওয়া সম্ভব হচ্ছে।

ইন্টারনেট সেবা বিঘ্নিত হওয়ায় শনিবার সকাল থেকে রাজশাহীর মাদ্রাসা ময়দানে শুরু হওয়া বিএনপির বিভাগীয় সমাবেশের সংবাদ, ছবি ও ভিডিও পাঠাতে চরম বিড়ম্বনার শিকার হয়েছেন কর্মরত সাংবাদিকেরা। মোবাইল ফোনে নেটওয়ার্ক থাকলেও মাদ্রাসার মাঠ ও এর আশপাশের এলাকায় কোনোভাবেই ইন্টারনেট সংযোগ সচল করা যায়নি।

সবগুলো মোবাইল অপারেটরের ইন্টারনেট সেবা অচল হয়ে পড়লেও ব্রডব্যান্ড ইন্টারনেট সেবা ঠিকঠাক পাওয়া যাচ্ছে। খোঁজ নিয়ে জানা গেছে, শহরের কোনো এলাকাতেই মোবাইল ফোনে ইন্টারনেট সেবা স্বাভাবিক নেই।

সমাবেশস্থল থেকে বিএনপির কয়েকজন কর্মী বলেন, ‘সমাবেশস্থল তো ইন্টারনেট নেইই। আশপাশ থেকেও আমরা ইন্টারনেট ব্যবহার করতে পারছি না।’

গত বুধবার রাজশাহীর মাদ্রাসা মাঠে আটটি শর্তে বিএনপিকে সমাবেশ করার অনুমতি দেয় পুলিশ। এর মধ্যে একটি শর্ত আছে, মাঠে কোন ব্রডব্যান্ড ইন্টারনেট সংযোগ কিংবা রাউটার ব্যবহার করা যাবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ