Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতেই বিএনপি নয়াপল্টনে সমাবেশ করতে চায়: কামরুল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২২, ৮:১৬ পিএম

আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতেই বিএনপি রাজধানীর নয়াপল্টনে সমাবেশ করতে চায়।

তিনি বলেন, ‘বিএনপি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায়, সেটা হতে দেয়া হবে না।’

কামরুল ইসলাম আজ শনিবার মহানগর নাট্যমঞ্চে ‘বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্য অপপ্রচার ও দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে’ আগামী ৯ ডিসেম্বর দক্ষিণ আওয়ামী লীগের সমাবেশ সফল করার লক্ষ্যে আয়োজিত বর্ধিত সভায় এসব কথা বলেন।

আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য বলেন, বিএনপি-জামায়াত দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে। সেই সঙ্গে দেশের সব অর্জনকে নস্যাৎ করারও চেষ্টা করছে। আগামী ১০ ডিসেম্বর সরকার পতনের আস্ফালন করছে। তিনি বলেন, ওই দিন পালাবার পথ পাবে না বিএনপি

বিএনপি অশুভ পথে ক্ষমতার পরিবর্তন চায় উল্লেখ করে কামরুল ইসলাম বলেন, বাংলাদেশে কোনো অবস্থাতেই তত্ত্বাবধায়ক সরকার আসবে না। আসলে বিএনপি নির্বাচনে আসতে চায় না।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেন, বিএনপি-জামাতের নেতারা বক্তৃতা দিচ্ছি আগামী ১০ ডিসেম্বর থেকে নাকি খালেদা জিয়ার নেতৃত্বে দেশ চলবে। তারা আমাদের অস্তিত্ব নিয়ে টান দিয়েছে । আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা টানা ১৪ বছর ধরে দায়িত্ব পালন করে দেশের চেহারা পাল্টে দিয়েছেন।

তিনি বলেন, বিএনপি ২০০৪ সালের ২১ আগস্ট ১৪টি গ্রেনেড হামলা করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য। যে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে নির্মমভাবে হত্যা করেছে, সেই খুনির দল বিএনপি আজকে আবার ষড়যন্ত্র করছে শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করার জন্য।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সঞ্চালনায় বর্ধিত সভায় আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ- সভাপতি রুহুল আমিন-এমপি ও হেদায়েতুল ইসলাম স্বপন, যুগ্ম-সাধারণ সম্পাদক মিরাজ হোসেন, সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুল মতিন ভূইয়া প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ