Inqilab Logo

রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

দেশে মূল্যস্ফীতি কমেছে : পরিকল্পনামন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২২, ৮:১৯ পিএম

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, সারাবিশ্বে মূল্যস্ফীতি কমে আসছে। গত তিন মাসে বাংলাদেশেও মূল্যস্ফীতি কিছুটা কমেছে। আশা করি ডিসেম্বর মাসে আরও কমবে এবং সার্বিকভাবে দেশের মূল্যস্ফীতি ভালো আছে।

মন্ত্রী আরোও বলেন, টাকা থাকলেই অপচয় করা যাবে না, দেশে মার্কিন ডলারের সংকট নয়, ঘাটতি আছে। নতুন বছরের মার্চ কিংবা এপ্রিলে দেশে মার্কিন ডলারের ঘাটতি থাকবে না।
শনিবার সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জেলা স্টেডিয়ামে দুইদিন ব্যাপী কুস্তি খেলার উদ্বোধনী অনুষ্ঠানশেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

এসময় সুনামগঞ্জের জেলা প্রশাসক মো.জাহাঙ্গীর হোসেন, পৌর সভার মেয়র নাদের বখত, স্থানীয় সরকার শাখার উপ পরিচালক মো.জাকির হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

দুই দিনের প্রতিযোগিতায় সুনামগঞ্জ সদর, বিশ্বম্ভরপুর, তাহিরপুর,জামালগঞ্জ ও শান্তিগঞ্জ উপজেলার ৫টি টিম কুস্তি খেলায় অংশগ্রহণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ