Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

কৃষি ব্যাংক ময়মনসিংহ বিভাগের শাখা ব্যবস্থাপক সম্মেলন

| প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কৃষি ব্যাংক ময়মনসিংহ বিভাগের শাখা ব্যবস্থাপক সম্মেলন ১৭ ডিসেম্বর বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট (ইওঘঅ), ময়মনসিংহে অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মুহম্মদ আউয়াল খান । এ সময় বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো: আবুল হোসেন এবং নিরীক্ষা ও অভ্যন্তরীণ মহাবিভাগের মহাব্যবস্থাপক মুহম্মদ মাহমুদ হাসান। ময়মনসিংহ বিভাগের মহাব্যবস্থাপক মো: মালেক নেওয়াজ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে ময়মনসিংহ বিভাগাধীন বিভাগীয় নিরীক্ষা কর্মকর্তা, সকল মুখ্য আঞ্চলিক ব্যবস্থাপক, আঞ্চলিক নিরীক্ষা কর্মকর্তা ও শাখা ব্যবস্থাপকগণ উপস্থিত ছিলেন। সম্মেলনে ব্যাংকের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জন বিষয়ে সার্বিক পর্যালোচনা শেষে প্রধান কার্যালয় ঘোষিত ১২০ দিনের কর্মসূচী সফলভাবে বাস্তবায়নের জন্য ব্যবস্থাপনা পরিচালক প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন। -প্রেস বিজ্ঞপ্তি



 

Show all comments
  • রোমা আকতার ২৯ মার্চ, ২০১৯, ১২:৫৮ এএম says : 0
    আমি একজন মহিলা উগদক্তা। আমি গতো সারে চার মাস আগে দশ টি ষাড় গরু নিয়ে একটি খামার চাচু করি। আমার টোটাল খরচ হোয় সারে চার লাখের মতো। আল্লাহর রহমতে সারে চার মাসে আমার এক লাখ টাকা লাভ হোয়। এখন আমি চাই আমার খামার আরো বর খরতে।সে খেতত্রে।আমার লোনের দরকার। কি ভাবে লোন পাওয়া সম্ভব আমি জানতে চাই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কৃষি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ