Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঠাকুরগাঁওয়ে শীত বস্ত্র বিতরণ

| প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

জেলা সংবাদদাতা ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে হতদরিদ্র পরিবারের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। রোববার ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ও আরডিআরএস বাংলাদেশ এর উদ্যোগে ঠাকুরগাঁওয়ের নিজ নিজ প্রতিষ্ঠান কার্যালয়ে শীত বস্ত্র বিতরণ করা হয়।
ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কার্যালয় চত্বর আনুষ্ঠানিকভাবে শীত বস্ত্র বিতরণের সময় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক জহিরুল ইসলাম। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জবেদ আলী, ওয়ার্ল্ড ভিশন ঠাকুরগাঁও শাখার প্রোগ্রাম ম্যানেজার লিওবার্ট চিসিম, কর্মসূচী কর্মকর্তা সুসময় ও নেলসন। আরডিআরএস বাংলাদেশ কার্যালয় চত্বরে আনুষ্ঠানিকভাবে শীত বস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন, প্রোগ্রাম ম্যানেজার (মাঠ সমন্বয়ক) জিয়াউল ইসলাম, ক্ষুদ্র ঋণের প্রোগ্রাম ম্যানেজার আমিনুল ইসলাম, প্রকল্প ব্যবস্থাপক মাহাফুজ আলম, সিনিয়র ম্যানেজার আবু জায়েদ, হিসাব ব্যবস্থাপক জাহাঙ্গীর আলম, শীত বস্ত্র বিতরণের সহায়তাকারি প্রজেক্ট কম্বল এর প্রতিনিধি মুরিত ও গ্রামীণ ইউনিকের লোহার জাপান প্রমুখ। এসময় ওয়ার্ল্ড ভিশনের পক্ষ থেকে ৫ শতাধিক ও আরডিআরএস-এর পক্ষ থেকে ১ হাজার দরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। তবে ওয়ার্ল্ড ভিশন কর্তৃপক্ষ জানান, শুধুমাত্র ঠাকুরগাঁও জেলায় পর্যায়ক্রমে ২ হাজারেরও অধিক কম্বল বিতরণ করা হবে। তারই অংশ হিসেবে উদ্বোধনীর দিন ৫ শতাধিক কম্বল বিতরণ করা হয়। শীত বস্ত্র বিতরণী অনুষ্ঠানে বক্তারা শীতের প্রকোপের সময় করণীয়, শিশু অধিকার, বাল্যবিবাহ প্রতিরোধ, শিশু শিক্ষা ও পুষ্টিসহ বিভিন্ন বিষয়ে মূল্যবান বক্তব্য উপস্থাপন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিতরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ