Inqilab Logo

রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

২৫ মিনিটে ফুড ডেলিভারি দিচ্ছে কিউফুড

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২২, ৭:৩৬ পিএম

অনলাইনে খাবার ডেলিভারি প্রতিষ্ঠান কিউফুড ঢাকা ও চট্টগ্রাম মহানগরে মাত্র ২৫ মিনিটে খাবার ডেলিভারি দিচ্ছে। ইতিমধ্যে ১৫ শতাধিক রেস্টুরেন্টের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে প্রতিষ্ঠানটি। ভোজন রসিকদের পছন্দের রেস্টুরেন্ট থেকে প্রিয় মেনুর খাবার দ্রুত পৌঁছে দিতে ফুড ডেলিভারি, পিকআপ এবং টেবিল বুকিং সেবা দিচ্ছে কিউফুড।

রবিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে, গত ১ জুলাই থেকে কিউফুড কার্যক্রম শুরুর পর থেকে ঢাকার উত্তরা, ধানমন্ডি, গুলশান, মিরপুর, বেলি রোড, খিলগাঁও, মতিঝিল, ওয়ারি এবং ঢাকার বাইরে চট্টগ্রামে ২৫ মিনিটের মধ্যে খাবার সরবরাহ করছে। গ্লোরিয়া জিনস, বিবিকিউ বাংলাদেশ, সিএফসি, অ্যাবসলিউট থাই, কাচ্চি ভাই, টারকা, ১৩৮ ইস্ট, বার্গার এক্সপ্রেস, চিলিস, খাজানা, বুমার্স, বারকোড, ট্রাভেল ইস্ট, অ্যারক্স, আমেরিকান বার্গার, গ্রেট কাবাব ফ্যাক্টরিসহ ১৫০০ রেস্টুরেন্ট থেকে অনলাইনে খাবার অর্ডার নিচ্ছে।

এদিকে সম্প্রতি টেস্টি ট্রিটের ২৫০টিরও বেশি আউটলেট থেকে অনলাইনে খাবারের অর্ডার নেওয়ার জন্য প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তি করেছে কিউফুড। আপাতত টেস্টি ট্রিটের শুধুমাত্র ঢাকা ও চট্টগ্রাম শাখা থেকে খাবার ডেলিভারি করা হচ্ছে এবং শিগগির কিউফুডের প্ল্যাটফর্মে টেস্টি ট্রিটের সকল আউটলেট চালু হবে।

এ ব্যাপারে কিউফুডের সিইও মো. রিপন মিয়া বলেন, ‘অনলাইনে ফুড ডেলিভারি সেবা চালু করার পর আমরা ব্যাপক সাড়া পাচ্ছি। আগামী বছরের মধ্যে ঢাকার বাইরে খুলনা, রাজশাহী, বরিশাল, সিলেট, রংপুর ও কক্সবাজারেও সেবা চালু করবো।’ প্রসঙ্গত, কিউফুড ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের সহযোগী প্রতিষ্ঠান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ