Inqilab Logo

ঢাকা, শুক্রবার ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৮ রমজান ১৪৪০ হিজরী।

বাগেরহাট প্রেসক্লাবের চার দশক পূর্তি

| প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বাগেরহাট জেলা সংবাদদাতা : বাগেরহাটে নানা কর্মসূচির মধ্যে দিয়ে দিনব্যাপী প্রেসক্লাবের চার দশক পূর্তি উৎসব পালিত হয়েছে। এ উপলেক্ষ রোববার সকালে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো: ফজলে রাব্বী মিয়ার নেতৃত্বে এক বর্ণাঢ্য আনন্দ র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা পরিষদের অডিটরিয়ামে এসে শেষ হয়।
ব্যানার, ফেস্টুন, নিয়ে শহরে সাংবাদিকসহ বিভিন্ন সামাজিক সংগঠন এবং শিক্ষা প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ অংশ নেয়।
র‌্যালি শেষে ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া জাতীয় পতাকা উত্তোলন ও দিনব্যাপী উৎসবের উদ্বোধন করেন। এ সময় জেলা পরিষদের অডিটরিয়ামে প্রেসক্লাবের ডকুমেন্ট প্রদর্শনী করা হয়।
পরে বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি অ্যাড. শাহ আলম টুকুর সভাপতিত্বে আলোচনায় অন্যানের মধ্যে বক্তব্য করেন সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. মোজাম্মেল হোসেন এমপি, মৎস্য ও প্রাণিসম্পাদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অ্যাড. মীর শওকাত আলী বাদশা, মহিলা এমপি হেপী বড়াল, জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাগেরহাট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ