Inqilab Logo

রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

আমরা পরের ম্যাচে ঘুরে দাঁড়াব-রোহিত

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২২, ৪:৪৮ পিএম | আপডেট : ৫:০৩ পিএম, ৫ ডিসেম্বর, ২০২২

ভারতের দেয়া ১৮৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৩৬ রানে ৯ উইকেট হারানোর পর মেহেদী হাসান মিরাজের বীরত্বে ভারতের হাতের মুঠো থেকে জয় ছিনিয়ে নিয়েছে বাংলাদেশ। ১০ নম্বর উইকেট জুটিতে মিরাজ-মুস্তাফিজের ৫১ রানের জুটিতে এক উইকেটে জিতেছে বাংলাদেশ।

 

বাংলাদেশের কন্ডিশন ও উইকেট নিয়ে রোহিত বলেন, ‘আমাদের শিখতে হবে এবং বুঝতে হবে এই ধরনের উইকেটে কিভাবে খেলতে হয়। এক্ষেত্রে কোনো অজুহাত খাটে না। কারণ আমরাও এই ধরনের উইকেটে খেলে অভ্যস্থ। আমি আসলে জানি না ঠিক কয়টা প্র্যাক্টিস সেশনে উন্নতি করা সম্ভব।’

 

তবে চাপ সামলে পরবর্তী ম্যাচে ভারতীয় দল ঘুরে দাঁড়াবে বলে বিশ্বাস কোহলিদের অধিনায়কের। এই কন্ডিশনে যেভাবে খেলে পরিস্থিতি বদলানো সম্ভব সেটাই করার চেষ্টা থাকবে তার দলের, অভিজ্ঞ অধিনায়ক জানালেন সেটাও।

 

 এ ছাড়া রোহিতের বলেন, ‘আমার মনে হয় এখানে স্নায়ুচাপের বিষয় আছে এবং এটা চাপ ধরে রাখার বিষয়। আমি নিশ্চিত ছেলেরা এটা থেকে শিখবে এবং পরের ম্যাচে ঘুরে দাঁড়াবে। আশা করছি আমরা পরিস্থিতি বদলাতে পারবো। আমরা জানি এই ধরনের কন্ডিশনে আসলে কি করতে হবে।’

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন