Inqilab Logo

রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

নৌপরিবহন প্রতিমন্ত্রী ও টেনিস ফেডারেশনের নতুন সভাপতি বললেন, টেনিসকে ভাল কিছু দিতে চাই

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২২, ৫:২৩ পিএম | আপডেট : ৯:২৩ পিএম, ৫ ডিসেম্বর, ২০২২

নৌপরিবহন প্রতিমন্ত্রী ও বাংলাদেশ টেনিস ফেডারেশনের নতুন সভাপতি খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, সকলের সহযোগিতা ও আগ্রহে টেনিসকে ভাল কিছু দিতে পারব। আমরা চাই টেনিস খেলাটা এগিয়ে যাক। একটি টিম ওয়ার্কের মাধ‍্যমে স্পিরিট নিয়ে চললে সেটা সম্ভব। আমরা টেনিসকে ভাল কিছু দিতে চাই।

তিনি বলেন, টেনিসের উন্নয়নে ফেডারেশনের নির্বাহী কমিটির বাইরে টেনিসের প্রতি যাদের আগ্রহ আছে তাদেরকেও এডজাস্ট করতে হবে। আমরা টেনিসের সম্ভাবনা জাগাই, সহযোগিতা পাব। প্রতিমন্ত্রী আজ ঢাকায় শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্সে বাংলাদেশ টেনিস ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির চতুর্থ বৈঠকে সভাপতির বক্তৃতায় এসব কথা বলেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু সাঈদ মোহাম্মদ হায়দার।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন বহুমাত্রিক নেতৃত্বের অধিকারী। তিনি আমাদেরকে শানিত করেছেন। বঙ্গবন্ধুর পর আমরা শেখ হাসিনার মতো যোগ‍্য নেতৃত্ব পাইনি। আশা করি তাঁর যোগ‍্য নেতৃত্বে খেলাধুলাসহ সকল ক্ষেত্রে আরো এগিয়ে যাব। তিনি বলেন, খেলাধুলা প্রতিটি মানুষের জীবনের অংশ হওয়া উচিত। ব‍্যক্তিজীবনে খেলাধুলা করেছি। পায়ের ব‍্যাথার কারণে একটু ব্রেক হয়েছে। সবসময় খেলাধুলার মধ‍্যে আছি।

তিনি বলেন, বাবা ঢাকা প্রথম বিভাগে খেলেছেন। পরিবারের ভাইবোনরা খেলাধুলার সাথে জড়িত ছিল। খেলাধুলার সাথে আছি। খেলাধুলা ও সংস্কৃতির সাথে থাকতে ভাল লাগে; মনটা ভাল থাকে। প্রতিমন্ত্রী পরে বাংলাদেশ টেনিস ফেডারেশন আয়োজিত প্রশিক্ষদের মাঝে সনদপত্র বিতরণ করেন। এর আগে প্রতিমন্ত্রী শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্স পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌপরিবহন প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন