Inqilab Logo

শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪ হিজিরী

কুড়িগ্রামের ফুলবাড়ীতে পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীর সাথে অভিমানে স্বামীর আত্মহত্যা

কুড়িগ্রাম সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২২, ৬:০৪ পিএম

কুড়িগ্রামের ফুলবাড়ীতে পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীর সাথে অভিমান করে বিষপানে স্বামী আত্মহত্যা করেছে । আত্মহন্তারক ওই যুবকের নাম আসাদুল হক (৩২)। তিনি উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের চর গোরকমন্ডল গ্রামের আবের আলীর ছেলে।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা গেছে, স্ত্রী থাকার পরও অন্য নারীর সাথে পরকীয়ায় লিপ্ত ছিলেন এক সন্তানের জনক আসাদুল। একমাস আগে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্যের সৃষ্টি হলে স্বামীর বাড়ী থেকে বাবার বাড়ী যান স্ত্রী। এরপর অনেক চেষ্টা করলেও অভিমানী স্ত্রীকে ফিরিয়ে আনতে পারেনি স্বামী আসাদুল । তাই অভিমান করে সোমবার দুপুরে সবার উজান্তে ঘরে রাখা কীটনাশক পান করেন আসাদুল । এক পর্যায়ে বিষক্রিয়ায় চিৎকার শুরু করলে পরিবারের লোকজন বিকাল সাড়ে ৩ টার দিকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফুলবাড়ী থানার এসআই ও নাওডাঙ্গা ইউনিয়নের বিট পুলিশের কর্মকর্তা একরামুল হক জানান, পরিবারের অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ