Inqilab Logo

শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

মির্জাপুরে অজ্ঞাত পরিচয় ব্যক্তি ঝুলন্ত লাশ উদ্ধার

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২২, ৬:০৮ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে অজ্ঞাত পরিচয় (৪৫) এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার গোড়াই ইউনিয়নের রশিদ দেওহাটা গ্রামে রেল সেতু সংলগ্ন একটি তাল গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে।
পুলিশ জানায়, সকালে স্থানীয়রা ওই স্থানে তাল গাছের সঙ্গে এক ব্যক্তি লুঙি পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে তাল গাছের সঙ্গে ঝুলে রয়েছেন। পরে তারা পুলিশে খবর দেয়। মির্জাপুর থানা পুলিশ গিয়ে অজ্ঞাত পরিচয় ওই ব্যক্তির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এদিকে অজ্ঞাত ব্যক্তির পরিচয় নিশ্চিত হতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) টাঙ্গাইলের একটি দল এসে তার আঙ্গুলের ছাপ সংগ্রহ করেন।
মির্জাপুর থানার দেওহাটা পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আইয়ূব খান জানিয়েছেন প্রাথমিক ধারনা করা হচ্ছে ওই ব্যক্তি আত্মহত্যা করেছেন। তবে কোথা থেকে কি কারণে এসে সে আত্মহত্যা করেছেন তা খোঁজে বের করা হচ্ছে।
মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম জানিয়েছেন অজ্ঞাত পরিচয় ব্যক্তির পরিচয় নিশ্চিত হতে আঙ্গুলের ছাপ সংগ্রহসহ নানাভাবে চেষ্টা করা হচ্ছে। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ