Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯, ১৭ রজব ১৪৪৪ হিজিরী

কাপাসিয়া জমিয়াতুল মোদারেছীনের সহ-সভাপতির মৃত্যুঃ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২২, ৬:৫৭ পিএম

গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার জমিয়াতুল মোদারেছীনের সহ-সভাপতি ও উজুলি আলিম মাদ্রাসার অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা মাওলানা মোঃ শাহ আলম (৫৯) ইন্তেকাল করেছেন। সোমবার বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় উজুলি মাদ্রাসা মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়। তার জানাজায় উপস্থিত ছিলেন বাংলাদেশ জমিয়াতুল মোদারেছীনের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক ও গাজীপুর জেলা জমিয়াতুল মোদারেছীনের সেক্রেটারি অধ্যক্ষ মাওঃ জহিরুল হক, সাবেক সংসদ সদস্য মোঃ শহীদুল্লাহ, কাপাসিয়া উপজেলা চেয়ারম্যান আমানত হোসেন খান, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল হোসাইন, কাপাসিয়া জমিয়াতুল মোদারছীনের সভাপতি মাওলানা জয়নুল আবেদিন, কাপাসিয়ার টুক ইউনিয়নের চেয়ারম্যান ও উজুলি আলিম মাদ্রাসার সভাপতি আব্দুল জলিল প্রমুখ।

তার পারিবারিক সূত্র জানায়, সোমবার দিবাগত রাত সাড়ে ৩ টায় হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। তার জানাজায় কাপাসিয়ার বিভিন্ন মাদ্রাসার শিক্ষক ছাত্র ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করেন। জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ