Inqilab Logo

শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯, ১২ রজব ১৪৪৪ হিজিরী

৫০০ কোটি টাকার মাইল ফলক অতিক্রম করল সোনালী লাইফ

২০২২ সালে প্রিমিয়াম সংগ্রহ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২২, ৯:১৪ পিএম

পাঁচশত কোটি টাকা প্রিমিয়াম সংগ্রহের মাইলফলক অতিক্রম করার গৌরবময় সাফল্য অর্জন করেছে নতুন প্রজন্মের শীর্ষস্থানীয় জীবন বীমা প্রতিষ্ঠান সোনালী লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড। দেশের ঊদীয়মান জীবন বীমা শিল্প খাতে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার, স্বচ্ছতা ও জবাবদিহীতা পরিপালনের মধ্য দিয়ে বীমা শিল্পে আমূল পরিবর্তন আনয়নের অঙ্গিকার নিয়ে নিরলসভাবে কাজ করে চলেছে সোনালী লাইফ। এর ফলশ্রুতিতেই প্রতিষ্ঠানটি তার অগ্রযাত্রার এই মাইলফলক অতিক্রম করতে সক্ষম হয়েছে বলে মনে করেন বিশ্লেষকরা। সোমবার (৫ নভেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

পাঁচশ কোটি টাকা প্রিমিয়াম সংগ্রহের এই অভাবনীয় সাফল্য উদযাপন উপলক্ষে সোনালী লাইফ গত রোববার ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এক বর্নাঢ্য অনুষ্ঠানের আয়োজন করে। ইনস্যুরেন্স ডেভেলপমেন্ট এন্ড রেগুলেটরি অথরিটির চেয়ারম্যান জয়নুল বারী এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ ইনস্যুরেন্স এ্যসোসিয়েশন (বিআইএ) এর সভাপতি শেখ কবির হোসেন অনুষ্ঠানে গেস্ট অব অনার এবং আইডিআরএ এর মেম্বার মইনুল আলম, মো. দলিল উদ্দিন, মোঃ নজরুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশিষ্ট শিল্প উদ্যোক্তা বিজিএমইএ এর সাবেক সভাপতি ও সোনালী লাইফ ইনসু্যুরেন্স কোম্পানির প্রতিষ্ঠাতা মোস্তফা গোলাম কুদ্দুস এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

সোনালী লাইফের পরিচালনা পরিষদের এর সদস্যবৃন্দ এবং প্রতিষ্ঠানটির সিনিয়র কর্মকর্তাসহ সকলে এ বর্নাঢ্য সমাবেশে অংশগ্রহণ করেন। সোনালী লাইফ এর সিইও মীর রাশেদ বিন আমান অনুষ্ঠানে কোম্পানির কর্মকান্ড নিয়ে মূল প্রবন্ধ উপস্থাপন করেন।

সোনালী লাইফ এর পরিচালক শেখ মোহাম্মদ ডানিয়াল, রুপালী ইনস্যুরেন্স এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ফৌজিয়া কামরুন তানিয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে রাশেদ বিন আমান বলেন, সোনালীর ডিজিটালাইজড সেবা, স্বচ্ছতা ও জবাবদিহিতার কারণে এবং এ প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সঠিক দিকনির্দেশনা ও সর্বস্তরের কর্মকর্তাসহ সকলের ঐকান্তিক চেষ্টার কারণেই ৫০০কোটি টাকার উচ্চ লক্ষমাত্রা অতিক্রম করা সম্ভব হয়েছে।

অনুষ্ঠানের শেষ অংশে জনপ্রিয় শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সঙ্গীতায়োজন ও ডিনারের মধ্য দিয়ে এ আনন্দ আয়োজনের পরিসমাপ্তি ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ