Inqilab Logo

শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪ হিজিরী

খেলাফত আন্দোলনের রংপুর জেলা কমিটি পূর্ণগঠন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২২, ৯:২০ পিএম

আজ ৫ ডিসেম্বর, রবিবার বাদ জোহর রংপুর লাহেরি হাট জোড় জুম্মা মসজিদে এক সম্মেলনে মাওলানা আব্দুল হান্নান সাহেবকে আহবায়ক ও মুফতি হাফিজুল ইসলামকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন খেলাফত আন্দোলনের আমীর মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী। আরো উপস্থিত ছিলেন খেলাফত আন্দোলন মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজি. নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী. মুফতি ফখরুল ইসলাম মুফতী আবু বকর সিদ্দিক, আলহাজ্ব আমজাদ হোসেন, ক্বারী তাজিরুল ইসলাম, গোলাম মোস্তফা, মাওলানা রমজান আলী, মুফতি আবদুল মাজেদ, মাওলানা ইসমাঈল হোসেন রংপুরী, মুফতী আবু রায়হান সহ জেলা ও উপজেলা নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, প্রতিহিংসার রাজনীতি দেশকে মহাসংকটের দিকে নিয়ে যাচ্ছে। ইসলামী হুকুমত ছাড়া দেশে শান্তি আসবে না। দেশের মানুষ তাদের নাগরিক অধিকার থেকে বঞ্চিতই থেকে যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ