Inqilab Logo

শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

উত্তাল নেটদুনিয়া, সেই পাকিস্তানি কন্যার স্টাইলে নাচলেন মাধুরী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২২, ১১:০৩ এএম

বর্তমান সময়টা ভার্চ্যুয়াল। আড্ডা হোক কিংবা জরুরি কাজ। বাস্তবতার পাশপাশি এখন নিত্যনতুন বাস্তবতা হচ্ছে ভার্চ্যুয়াল জগত। এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই। ঘরবন্দি সময়টাতে এর জনপ্রিয়তা কিংবা গুরুত্ব বোঝা যায়। ভার্চ্যুয়াল এই দুনিয়ায় একটি হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যম।

এই মাধ্যমে একজন সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সবাই কমবেশি আছেন। এই সামাজিক যোগাযোগমাধ্যমে সবচেয়ে ব্যবহৃত শব্দ হচ্ছে ভাইরাল।


সম্প্রতি হেমন্ত মুখোপাধ্যায়ের সুরে লতা মঙ্গেশকরের জনপ্রিয় গান ‘মেরা দিল ইয়ে পুকারে আজা’ বিগত কয়েক দিনে ঝড় তুলেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

১৯৫৪ সালে মুক্তিপ্রাপ্ত এই গানের রিমিক্সে রিলের ছড়াছড়ি ইনস্টাগ্রামে। গানটিতে রিল বানিয়েছেন পাকিস্তানি কন্যা আয়েশা। বন্ধুর বিয়ের অনুষ্ঠানে, তার পছন্দের গানে পা মিলিয়েছিলেন আয়েশা। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে আগুনের থেকেও দ্রুত। সম্প্রতি সেই গানে নতুন মাত্রা যোগ করেছিলেন মিস্টার বিন। এবার আয়েশার স্টেপেই এই গানে রিল বানালেন মাধুরী দীক্ষিত।

শনিবার (৩ ডিসেম্বর) সাদা রঙের শিমারি শাড়িতে একটি রিল পোস্ট করেন মাধুরী। প্রায় রোজই ট্রেন্ডিং গানে বা অডিওতে রিল বানান মাধুরী। তবে এবার যেভাবে পাকিস্তানি কন্যার স্টেপে নাচলেন বলিউডের ডান্সিং কুইন, তা সত্যিই প্রশংসাযোগ্য। তবে স্টেপ এক হলেও মাধুরী নেচেছেন নিজস্ব স্টাইলে আর তাতেই মুগ্ধ নেটপাড়া। কমেন্ট বক্স ভরে উঠেছে প্রশংসায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ