Inqilab Logo

শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯, ০৫ রজব ১৪৪৪ হিজিরী

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেসিন মাদ্রাসা শিক্ষকদের সমন্বিত একটি অরাজনৈতিক সংগঠন প্রিন্সিপাল আবু ইউসুফ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২২, ৫:১০ পিএম | আপডেট : ৫:১৩ পিএম, ৬ ডিসেম্বর, ২০২২
বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেসিন  বাংলাদেশর মাদ্রাসা শিক্ষকদের সমন্বিত একটি জনপ্রিয় অরাজনৈতিক  সংগঠন। এই সংগঠন টি মাদ্রাসা শিক্ষক,  আলেম ওলামা ও মাশায়েকদের কাছে খুব পছন্দের একটি প্লাটফর্ম। এক সময়ের বাংলাদেশের ধর্ম প্রান তৌহিদি মানুষের কলিজার টুকরা, আলেমদের অভিভাবক,মাদ্রাসা শিক্ষকদের একমাত্র মুরব্বী ছিলেন, হক্কানী আলেম,  মরহুম আলহাজ্ব  মাওলানা এম এ মান্নান।  তিনি তার জীবদ্দশায় এদেশের ধর্মপ্রাণা মানুষের পাশে থেকে সকলের স্বার্থে হক কথা বলছেন। দেশের মাদ্রাসা শিকক্ষরা আলোর পথ দেখছেন। আজ আমাদের সেই অভিভাবক নাই। তার অনুপস্থিতি আমাদের খুব বেদনা দেয়। তারপরও আমারা আবারও দেশের সকল আলেমদের সম্মান মাদ্রাসা শিক্ষকদের সম্মান, মাদ্রাসার ছাত্রদের অধিকার প্রতিষ্ঠায় দেশের একমাত্র অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেসিনের  বর্তমান স্বপ্নদ্রষ্টা জনাব,এ এম এম বাহাউদ্দীন ছাহেব দেশের মাদ্রাসা শিক্ষকদের অধিকারে কথা বলছেন। তিনি দলের হয়ে নয় দেশের আলেম ওলামা এবং দ্বীনবাববন্ধু হিসেবে সকলকে আগলে রাখছেন শুধু পবিত্র প্রতিষ্টানের পবিত্রা কায়েমে দ্বীন প্রতিষ্ঠার লক্ষে। উল্লেখিত, কথাগুল গতকাল মঙ্গলবার(৬ডিসেম্বর) ফরিদপুরের নবাগত জেলা প্রশাসক জনাব, মোঃ কামরুল আহসান তালুকদার পিএএ কে ফরিদপুর জেলা জামিয়াতুল মোদার্রসিন এর পক্ষ থেকে প্রিন্সিপাল মোঃ আবু ইউছুফ মৃধার নেতৃত্বে, অর্ধশত নেতা কর্মী ফুলেল শুভেচ্ছা পরবর্তী গণমাধ্যমের সাথে এক পথসভায় তিনি উল্লেখিত কথাগুলো তিনি বলেন। এ সময়  অন্যান্যদের মধ্যে কথা বলেন,  মাওলানা মোঃ ইব্রাহিম সভাপতি, জমিয়াতুল মোদার্রেসিন ভাঙ্গা উপজেলা,
মাওলানা মাহফুজুর রহমান,যুগ্ন সম্পাদক জমিয়াতুল মোদার্রসিন ফরিদপুর জেলা শাখা,মোঃ আঃ ছালাম সহ সভাপতি জমিয়াতুল মোদার্রেসিন ফরিদপুর জেলা শাখা,মোঃ মোসলেম উদ্দীন সভাপতি জমিয়াতুল মোদার্রেসিন আলফাডাঙ্গা উপজেলা, মোঃ আলীমুজ্জান   সম্পাদক জমিয়াতুল মোদার্রেসিন মধুখালী উপজেলা, এবং  মোঃ কামাল হোসেন প্রচার সম্পাদক জামিয়াতুল মোদার্রেসিন  মধুখালী উপজেলা।
এ সময় সকল নেতৃবৃন্দ, ইনকিলাবের  ও সংগঠনের প্রতিষ্ঠাতা আলহাজ্ব মাওলানা এমএ মান্নানের পবিত্র রূহের মাগফেরাত কামনা করে।  এবং  ইনকিলাবের সম্পাদক ও সংগঠনের বর্তমান অভিভাবক এ এম এম বাহাউদ্দীনের দীর্ঘায়ু কামনা করেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ