Inqilab Logo

রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

দোয়ারাবাজারে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২২, ৫:৪৫ পিএম

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করেছেন প্রেমিকা শামীমা আক্তার। দীর্ঘ ৫ বছরের প্রেমের সম্পর্ক ভাটা পড়ায় সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছে এক তরুণী। প্রেমিক পারভেজ হোসেন (২৩) উপজেলার বাংলাবাজার ইউনিয়নের পেকপাড়া আননপাড়া গ্রামের খলিলুর রহমানের ছেলে।

সোমবার (৫ ডিসেম্বর) রাত ১১টায় প্রেমিকা শামীমা আক্তার (১৯) বিয়ের দাবিতে প্রেমিক পারভেজ হোসেনের বাড়িতে অনশনে বসেছে।

বিয়ের দাবিতে অনশনে থাকা শামীমা আক্তার জানান, ৫ বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। প্রেমের ফাঁদে ফেলে পারভেজ হোসেন বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এখন অস্বীকার করছে। তার পরিবারও এই সম্পর্ক মানতে নারাজ। এই পরিস্থিতিতে বাধ্য হয়েই প্রেমিকের বাড়িতে গিয়ে অনশন শুরু করেছেন বিয়ে না করলে আত্মহত্যা করবেন বলেও জানান তিনি।

এদিকে প্রেমিক পারভেজ হোসেনকে বাড়িতে না পেয়ে কথা হয় তার মা হাছিনা বেগমের সাথে। তিনি জানান, আমার ছেলে সৌদি আরবে চলে গেছে এসব বিষয়ে ছেলে কিছুই জানায় নি।

এ বিষয়ে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ ওসি দেব দুলাল ধর জানান, এ নিয়ে তরুণী বা উনার পরিবারের কেউ এখনো থানায় কোনও অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনশন

১২ মার্চ, ২০২২
২৮ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ