Inqilab Logo

রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

ইমামরা যদি এক হয় বাংলাদেশে ইসলামের উপর আঙুল তুলার ক্ষমতা কেউ নাই- শায়েখে চরমোনাই

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২২, ৫:৪৭ পিএম

আজকে ইমামরা যদি এক হয়, ঐক্য হয় তাহলে আল্লাহর কসম করে বলতে পারি বাংলাদেশে ইসলামের উপর আঙুল তুলার ক্ষমতা কেউ নাই। জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ পঞ্চগড় জেলা শাখার আয়োজনে মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে জেলা শহরের রাজনগর কমিউনিটি সেন্টারে ওলামা মাশায়েখ সম্মেলনে ,মুফতি সৈয়দ মোহাম্মদ ফয়জুল করিম শায়েখে চরমোনাই প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি বলেন,আমাদের অনেকগুলো কারনে পঞ্চগড়ে কাদেয়ানীরা বাসা বেঁধেছে। আমাদের কারনে ইসলামের উপর কটুক্তি করতে সাহস পেয়েছে, জালেমরা আঙুল তুলে কথা বলছে।
জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ পঞ্চগড় জেলা শাখার সভাপতি মাওলানা মো.সালমান জাহাঙ্গীর এর সভাপতিত্বে, মুফতী আব্দুল্লাহ আল হুসাইন মাহমুদী সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, মুহতামিম দারুল উলুম ফারুকীয়া মাদরাসা পঞ্চগড়ের মাওলানা মো.মাহমুদুল আলম,পঞ্চগড় নুরুল আলা নুর কামিল মাদরাসার সহকারী অধ্যাপক মাওলানা মো.আব্দুল হান্নান প্রমূখসহ স্থানীয় ওলামাগন।

 



 

Show all comments
  • শাহাদাত হোসাইন হাওলাদার ৬ ডিসেম্বর, ২০২২, ৫:৫৯ পিএম says : 0
    ১০০% সঠিক
    Total Reply(0) Reply
  • মুহাম্মাদ শাহপরান সুজন ৭ ডিসেম্বর, ২০২২, ২:১৭ পিএম says : 0
    আলহামদুলিল্লাহ অনেক সুন্দর আয়োজন ছিলো ইনকিলাব পত্রিকার পঞ্চগড় প্রতিনিধি কে উনার সাথে যোগাযোগ করবো কিভাবে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ