Inqilab Logo

রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

কুমিল্লায় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকশার চার যাত্রী নিহত

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২২, ৫:৫৪ পিএম

কুমিল্লায় রেলক্রসিং পারাপার সময় ট্রেনের ধাক্কায় সিএনজি চালিত অটো রিকসার চার যাত্রী ঘটনাস্থলেই মারা গেছে।


নোয়াখালী থেকে ঢাকাগামী নোয়াখালী এক্সপ্রেস ট্রেনটি মঙ্গলবার (৬ নভেম্বর) সকাল ১০টার দিকে মনোহরগঞ্জ উপজেলার টুগুরিয়া এলাকায় এসে পৌঁছায়। এ সময় একটি সিএনজিচালিত অটোরিকশা টুগুরিয়া রেলক্রসিং পারাপারের চেষ্টাকালে ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই অটোরিকশার চার যাত্রী মারা যান।


নিহতরা হলেন- মনোহরগঞ্জ উপজেলার উত্তরহাওলা গ্রামের তাবু মিয়ার ছেলে অটোরিকশা চালক শহীদ উল্লাহ (৪৫), একই গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে মাকসুদুর রহমান (৫৫), আবু তাহেরের ছেলে হাবিবুর রহমান (২২), একই উপজেলার ভরনীখন্ড গ্রামের মৃত আব্দুল হাইয়ের মেয়ে মহিফুল বেগম (৩০)।


লাকসাম রেলওয়ে থানা পুলিশের ওসি জসীম উদ্দিন জানান, নোয়াখালী থেকে ছেড়ে আসা ঢাকামুখী নোয়াখালী এক্সপ্রেস নামের একটি ট্রেন তেঘুরিয়া লেভেল ক্রসিং এলাকায় এলে সিএনজিচালিত অটোরিকশাটি লেভেল ক্রসিং পার হওয়ার সময় ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়েছে। দুজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাদের মধ্যে একজন হাসপাতালে মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ