Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯, ১৭ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

রাজধানীতে ডেন্টাল হেলথ সোসাইটির ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী ও জেলা প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২২, ৮:০৯ পিএম

বাংলাদেশ জাতীয় জাদুঘর কবি সুফিয়া কামাল হল রুমে সোমবার বাংলাদেশ ডেন্টাল হেলথ সোসাইটির ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী ও জেলা প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি মো. হারুন-অর-রশিদ আওরঙ্গ সভাপতিত্বে সংগঠনের মহাসচিব মোহাম্মদ খালেদ মোছান্নাহ সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু।

প্রধান অতিথি বলেন, তৃণমূল পর্যায়ে দন্ত চিকিৎসা সেবায় ডেন্টাল টেকনোলজিস্টদের অনেক অবদান রয়েছেন। ডেন্টাল টেকনোলজিস্টরা আছে বলেই গ্রামের মানুষগুলো সহজলভ্যে দন্ত চিকিৎসা সেবা পাচ্ছে । বিএমডিসি ২০১০ সালের আইনে ডেন্টাল টেকনোলজিস্টদের যে অধিকার খর্ব করা হয়েছে, তা ফিরে পাবার জন্য মহান সংসদে উত্থাপন করবেন বলে তিনি আশ্বস্ত করেন।

বিশেষ অতিথি ছিলেন স্বাধীনতা দেশজ চিকিৎসক পরিষদ কেন্দ্রীয় সভাপতি সহকারী অধ্যাপক ডা. আ,জ,ম দৌলত আল মামুন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আলহাজ্ব কামরুল হাসান রিপন, বোর্ড এফিলিয়েটেড সোসাইটি ফর মেডিকেল টেকনোলজি ইনস্টিটিউশন সাধারণ সম্পাদক মো. সোহরাব হোসেন, ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান হাবিব, এসপিকেএস মেডিকেল ইনস্টিটিউট চেয়ারম্যান জনাব গৌরাঙ্গ বিশ্বাস স্বাধীন, বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট অ্যালায়েন্সের আহবায়ক ইলিয়াস মোল্লা ইলু ও বিএমটিএ সদস্য সচিব শামীম শাহ। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ডেন্টাল সোসাইটির জেলা ও বিভাগীয় নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ