Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেবি বাম্পের ছবি প্রকাশ করে তোপের মুখে পাকিস্তানি অভিনেত্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২২, ৯:৪৯ এএম

বেবি বাম্পের ছবি প্রকাশ করে নেটিজেনদের তোপের মুখে পড়লেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী আরমিনা খান। গত মাসেই তিনি ঘোষণা দেন মা হতে যাচ্ছেন। এই সংবাদ শুনে অনেকে শুভেচ্ছা জানিয়েছেন। সম্প্রতি তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামীর সঙ্গে তার বেবি বাম্পের ছবি প্রকাশ করেন। আর বেবি বাম্পের ছবি প্রকাশের পর মন্তব্যের ঘরে নেটিজেনদের বড় একটা অংশ নেতিবাচক মন্তব্য করতে থাকেন।

একপর্যায়ে মন্তব্যের অপশন বন্ধ করে দেন অভিনেত্রী। কিন্তু বন্ধ করার আগেই ছবিটির স্কিনশট ছড়িয়ে পড়ে। যা শেয়ার করে একজন লেখেন, ‘তোমার জন্য লজ্জা হয়! তুমি একজন মুসলিম!’ আরেকজন লেখেন, ‘এটি পুরোপুরি বিদেশি সংস্কৃতি। আগে মেয়েরা এসব বিষয় লুকিয়ে রাখতেন। তোমার নৈতিকতা নিয়ে কথা বলার ভাষা আমার জানা নেই। দিনে দিনে সমাজ রসাতলে যাচ্ছে। ’

সমালোচনার জবাবে অভিনেত্রী পাল্টা পোস্ট করে লেখেন, ‘সত্যি বলছি, আপনাদের নেতিবাচক মন্তব্য দেখে আমি উচ্চস্বরে হেসেছি।’

তিনি আরও লেখেন, ‘সামনে আমার সন্তান যখন জন্ম নেবে, তখন সন্তান জন্মদান (ডেলিভারি) সম্পর্কে বলব। কবে, কোথায়, কীভাবে ঘটেছে—সব জানাব। এটা আমার টাইমলাইন, আপনাদের নয়।’

এরপর আরমিনা তার শুভাকাঙ্ক্ষী; যারা শুভেচ্ছা জানিয়েছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আরমিনার জন্ম ও বেড়ে ওঠা কানাডায়। ইউনিভার্সিটি অব ম্যানচেস্টার থেকে স্নাতক ডিগ্রি লাভ করেন। পরে অভিনয় নিয়ে পড়াশোনা করেন। ২০১৩ সালে ‘রাইফ’ নামে একটি ব্রিটিশ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেন; কান চলচ্চিত্র উৎসবে এটি দারুণ প্রশংসা কুড়ায়। ২০১৩ সালে ‘হাফ! ইটস টু মাচ’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় তার। ২০২০ সালে ব্যবসায়ী ফয়সাল খানকে বিয়ে করেন তিনি। এই অভিনেত্রী রাজনীতির সঙ্গেও যুক্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ