Inqilab Logo

রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯, ১৩ রজব ১৪৪৪ হিজিরী

অস্ট্রেলিয়ায় শাবনূরের সঙ্গে একই ফ্রেমে ফারুকী-তিশা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২২, ১০:০৭ এএম

তারকা দম্পতি মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা তাদের একমাত্র সন্তান ইলহামকে নিয়ে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সফরে আছেন। স্বজনদের সঙ্গে সেখানে সময় কাটাচ্ছেন তারা। মঙ্গলবার (৬ ডিসেম্বর) ঢালিউডের জনপ্রিয় নায়িকা শাবনূরের সঙ্গে একই ফ্রেমে ধরা দিলেন এই দম্পতি। অস্ট্রেলিয়ায় ফারুকী-তিশার সঙ্গে আড্ডায় মজেছেন শাবনূর। তাদের কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভেসে বেড়াচ্ছে।

শাবনুর তার নিজের ফেসবুক ওয়ালে ছবিটি প্রকাশ করেন। ছবিতে শাবনুর, ফারুকী-তিশাকে খুবই হাস্যজ্জ্বল দেখা গেছে। দেখা যায়- একটি রেস্তোরাঁয় বসে আড্ডা দিচ্ছেন শাবনূর, মোস্তফা সরয়ার ফারুকী ও ইলহামকে কোলে নিয়ে অন্যদের সঙ্গে তিশা। বির ক্যাপশনে শাবনুর কিছু না লিখলেও তারা যে সেখানে আনন্দ আড্ডায় মেতে উঠেছিলেন তা ফুটে উঠেছে।
বর্তমানে অস্ট্রেলিয়ার সিডনিতে আছেন ফারুকী-তিশা।

এর আগে চলতি বছরের মে মাসে ফোক সম্রাজ্ঞী মমতাজ গিয়েছিলেন অস্ট্রেলিয়ায়। সেখানে দেখা হয় শাবনূরের।পুরো একটা দিন মমতাজের সঙ্গে ঘুরেছিলেন তিনি।এমনকি নিজে গাড়ি চালিয়ে গায়িকাকে বিমানবন্দর অব্দি পৌঁছে দিয়েছিলেন। সেই সুখস্মৃতি মমতাজ নিজেই শেয়ার করেছিলেন ভক্তদের সঙ্গে।

প্রসঙ্গত, শাবনূর ২০০৪ সালে অভিনয় করেছিলেন মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ‘ব্যাচেলর’ সিনেমায়। এরপর আর তাদের একসঙ্গে কাজ করা হয়নি। দীর্ঘদিন ধরেই অস্ট্রেলিয়ায় ছেলে আইজান, মা, ভাই-বোনসহ বসবাস করছেন শাবনূর। মাঝেমধ্যে দেশে এলেও খুব বেশিদিন থাকেন না। অনেক দিন নতুন সিনেমায় অভিনয় না করলেও শাবনূরের জনপ্রিয়তায় ভাটা পড়েনি। ভক্তদের কাছে তার আবেদন যেন আগের মতোই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন