Inqilab Logo

রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯, ১৩ রজব ১৪৪৪ হিজিরী

অবশেষে আরিয়ানের ডেবিউর খবর, প্রকাশ্যে মন্তব্য করলেন শাহরুখ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২২, ২:৩৫ পিএম

স্টারকিডদের ডেবিউ নিয়ে ভক্তদের বরাবরই কৌতুহল বর্তমান। শাহরুখ খানের সন্তানেরা কবে ডেবিউ করবেন তা নিয়ে প্রশ্নও ছিল বর্তমান। এবার তারই মিলল উত্তর। সুহানা খান ইতিমধ্যেই অভিনয়ে হাতেখড়ি করেছেন। তবে শত চেষ্টাতেও আরিয়ান খানকে বলিউডে ডেবিউ করাতে পারেননি কেউ অভিনয়ের ক্ষেত্রে। কারণ তিনি প্রথম থেকেই স্থির করেছিলেন যে তিনি অভিনয় করবেন না।

বারে বারে করণ জোহর তার সঙ্গে দেখা করতে আসলেও তিনি এই প্রসঙ্গে মুখ খোলেননি। বারে বারেই ফিরিয়েছেন বাবার বিশেষ বন্ধুকে। একটা সময়ের পর করণ জোহর হালই ছেড়েদেন। অন্যদিকে আরিয়ান খান জানিয়েছিলেন যে, তিনি কেবল পরিচালনাতেই আসতে চান। আর এবার সেই ইচ্ছাপূরণের পালা। তবে আর কোনও জল্পনা নয়, এবার খোদ আরিয়ান খান নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সুখবর শেয়ার করেন। লেখেন- ‘লেখার কাজ শেষ, এবার কেবল অ্যাকশন বলার অপেক্ষা’।

ছেলের পোস্ট দেখা মাত্র নিজেকে আটকে রাখতে পারলেন না শাহরুখ খান। প্রকাশ্যেই কমেন্ট করে বসলেন। লিখলেন- ‘দারুণ, ভাবনা, বিশ্বাস, স্বপ্ন দেখার পর্ব শেষ। এবার কাজের পালা। প্রথম কাজের জন্য অনেক শুভেচ্ছা। প্রথম কাজ সর্বদাই খুব বিশেষ হয়’। বাবার কমেন্ট দেখা মাত্রই আরিয়ান প্রকাশ্যেই আবদার করে বসলেন, তিনিও অপেক্ষায় থাকবেন, কবে তার বাবা সেটে সারপ্রাইজ ভিজিট দেবেন। ছেলের আবদার শুনেও মুখ বুঁজে থাকলেন না শাহরুখ। পাল্টা জানালেন, ‘তিনি যেন শুটিং শিডিউল সকালে না দুপুরে রাখেন, তবেই সম্ভব’।

শাহরুখ ও আরিয়ানের এই বাক্যালাপ সকলের নজর কাড়ে। ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় তা নেটদুনিয়ায়। শাহরুখ খানের সঙ্গে অতীতে আরিয়ান খান ডাবিং-এর কাজ করলেও অভিনয়ে যে তিনি আসবেন না তা ছিল জানা। শোনা গিয়েছিল করণ জোহরের ছবি তখত-এ তিনি পরিচালনায় ডেবিউ করবেন। তবে বর্তমানে সেই ছবির খবর একপ্রকার ধামাচাপা। ফলে নতুন প্রজেক্ট নিয়ে হাজির আরিয়ান খান। সূত্র: টিওআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন