Inqilab Logo

রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

এবার ফ্লাট থেকে প্রযোজকের লাশ উদ্ধার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২২, ৫:২৩ পিএম

ভারতে এবার কোচির পনমপল্লী নগরের কাছে নিজের ফ্লাট থেকে মালায়ালাম সিনেমার প্রযোজক জেসন জোসেফের লাশ উদ্ধার করা হয়েছে। ৫ ডিসেম্বর তার লাশটি উদ্ধার করা হয়। আবাসনের বাসিন্দারাই পুলিশে খবর দেন। পুলিশ এসে জেসন জোসেফের লাশ উদ্ধার করে। তার বয়স হয়েছিল ৪৪ বছর। তবে এখনো তার মৃত্যুর কারণ জানা যায়নি।

পুলিশ সূত্রে জানানো হয়েছে, আবাসনের বাসিন্দাদের থেকে খবর পেয়েই ঘটনাস্থলে তড়িঘড়ি করে ছুটে যান তারা। এরপর নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয় প্রযোজককে। সেখানেই জেসন জোসেফকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকরা। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলে মৃত্যুর কারণ জানা যাবে।

জানা গেছে, প্রযোজকের স্ত্রী ও মেয়ে বিদেশে থাকে। বিগত দু’দিন ধরে জেসনের সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না পরিবারের সদস্যরা। এরপরই পরিবারের তরফে আবাসনের কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হয়। আবাসনের কর্তৃপক্ষ খোঁজ নিলে বিষয়টি প্রকাশ্যে আসে।

‘জামনা পিয়ারি’ এবং ‘লাভা কুশা’-এর মতো একাধিক দক্ষিণী ছবি প্রযোজনা করেছেন জেসন জোসেফ। একাধিক জনপ্রিয় মালায়ালাম সিনেমা প্রযোজনার পাশাপাশি কেরালা প্রযোজক সমিতির সদস্য এবং একটি বিখ্যাত সিনেমা প্রযোজনা সংস্থার মালিক ছিলেন জেসন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ