Inqilab Logo

রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

সিদ্ধিরগঞ্জে কণ্ঠশিল্পী মৌসুমীর বাসা থেকে ১৫ ভরি স্বর্ণালংকার লুট

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২২, ৬:৫২ পিএম

সিদ্ধিরগঞ্জে ‘পাওয়ার ভয়েস’ খ্যাত কন্ঠশিল্পী আয়েশা মৌসুমীর বাসায় দুর্ধর্ষ চুরি হয়েছে। এসময় দুর্বৃত্তরা তার বাসা থেকে ১৫ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে। এ ঘটনায় মঙ্গলবার রাতে আয়েশা মৌসুমীর মা নাসিমা বেগম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের ১নং ওয়ার্ডের মিজমিজি টিসি রোড এলাকায় চান টাওয়ারের ৬ তলায় ।

কণ্ঠশিল্পী আয়েশা মৌসুমী জানান, সন্ধ্যার দিকে ঘরে তালা দিয়ে তিনি তার মায়ের সঙ্গে বাইরে বের হন। আনুমানিক দেড় ঘণ্টা পর বাসায় ফিরে তাদের ঘর এলোমেলো অবস্থায় দেখতে পান। তবে বাইরে দিয়ে তাদের দরজা অক্ষত অবস্থায় ছিল। এসময় তার শশুরবাড়ি থেকে দেওয়া এবং পরিবারের থাকা প্রায় ১৫ ভরি স্বর্ণালংকার চোরেরা লুট করে নিয়ে যায়। স্বর্ণ ছাড়া তার বাসার আর কোনো জিনিসপত্র চুরি হয়নি বলে তিনি জানান।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

আয়েশা মৌসুমী ২০১২ সালে চ্যানেল নাইনের রিয়েলিটি শো ‘পাওয়ার ভয়েস’-এর মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন। আর চলতি বছরের ১৭ জুন নিজের জন্মদিনে মাত্র ৫০১ টাকা কাবিনে বিয়ে করেন তিনি। পাত্র যুক্তরাষ্ট্রপ্রবাসী তসলিম মজুমদার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ