Inqilab Logo

রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

সেনবাগে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষন, থানায় মামলা

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২২, ৮:০৬ পিএম

নোয়াখালীর সেনবাগে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভনে এক কিশোরী (১৪) কে ধর্ষণের অভিযোগে মেহেদী হাসান প্রকাশ শুভ (১৯) এর বিরুদ্ধে ধর্ষন ও সহযোগীতা করার অপরাধে তার মা ইয়াসমিন আক্তার (৩৮) এবং বন্ধু ফরহাদ হোসেন (২২) সহ তিন জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

বুধবার সকালে নারী ও শিশু নির্যাতর দমন আইন ২০০০ এবং ২০০৩ এর ৯ (১)/৩০ ধারায় সেনবাগ থানায় মামলা নং-১১, তারিখ: ৭-১২-২২ ইং মামলা দায়ের করেছে ভুক্তভোগীর মা।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইকবাল হোসেন পাটোয়ারী মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলা দায়েরের পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে। পুলিশ তাদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে। আজ নোয়াখালী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভিকটিমের মেডিক্যাল পরীক্ষা সম্পন্ন হয়েছে।

ওই ধর্ষনের ঘটনাটি ঘটেছে সেনবাগ উপজেলার ৩নং ডমুরুয়া ইউপির ৪নং ওয়ার্ডের সাতবাড়িয়া গ্রামের মিজি বাড়িতে ধর্ষকের বসত ঘরে। ধর্ষণের শিকার ওই কিশোরী স্থানীয় একটি বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী। মামলার এজাহার সুত্রে জানাগেছে, কিশোরী (১৪) ছোট বেলা থেকে নানা বাড়ি একই ইউপির হরিণকাটা গ্রামে থেকে স্থানীয় একটি বালিকা বিদ্যালয়ে পড়া লেখা করে আসছিল। এর সুবাদে সাতবাড়িয়া গ্রামের প্রতিবেশী মিজি বাড়ির গিয়াস উদ্দিনের ছেলে মেহেদী হাসান প্রকাশ শুভ’র সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর গত ৩০ সেপ্টম্বর রাতে অভিযুক্ত শুভ’র মা ইয়াসমিন আক্তার তার মোবাইল ফোন ০১৩*****২৪৯ নম্বর থেকে ওই কিশোরীকে পরদিন তাদের বাড়িতে আসার জন্য বলে। প্রেমিকের মায়ের কথা মতো পরদিন (০১ অক্টোবর ২০২২) ওই স্কুল ছাত্রী শুভদের বাড়িতে গিয়ে দেখেন প্রেমিক শুভ ও তার বন্ধু ফরহাদ ছাড়া বাড়িতে আর কেউ নেই। এসময় কিশোরী ওই বাড়ি থেকে চলে আসতে চাইলে প্রেমিক শুভ বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে নিজ বসতঘর ডেকে নিয়ে তাকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে। পরবর্তিতে (৭নভেম্বর ২০২২) ফুসলিয়ে ফের ওই স্কুল ছাত্রীকে বেড়ানোর কথা বলে পাশ্ববর্তী সোনাইমুড়ী উপজেলা কাশিপুর গ্রীন পার্ক নামের একটি বিনোদন কেন্দ্রে নিয়ে গিয়ে আবারো ধর্ষন করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ