Inqilab Logo

শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯, ১২ রজব ১৪৪৪ হিজিরী

প্রতিবেশীর বিরুদ্ধে মামলা করে আতঙ্কে পরিবার

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২২, ৮:১১ পিএম

পঞ্চগড়ে প্রতিবেশী এক ব্যক্তির বিরুদ্ধে মামলা করে নিরাপত্তাহীনতায় ভুগছেন মোছাঃলাভলী বেগমসহ তার পরিবার। বুধবার (৭ ডিসেম্বর) বিকালে ৩নং পঞ্চগড় সদর ইউনিয়ন পরিষদে প্রতিবেশীদের ভয়ে নিরাপত্তার জন্য লিখিত অভিযোগ করে।লাভলী বেগম সদর উপজেলার ডুডুমারী এলাকার করিমুল ইসলামের স্ত্রী। এর আগে ৫ ডিসেম্বর পঞ্চগড় সদর থানায় লাভলী বেগমের স্বামী করিমুল ইসলাম ভয়ভীতি ও প্রাণ নাশের হুমকি দেয়ার অভিযোগ তুলে সাধারন ডায়েরি করেন।

জানা যায়, করিমুল ইসলাম ও প্রতিবেশী ময়নুল হকের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিবাদ লেগেই থাকতো। এরই মধ্যে গত ৩০ অক্টোবর ২০২২ সালে গ্রাম্য সালিশ হয়। ওই দিনই করিমুল ইসলামের দুই ছেলেকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে বিবাদীরা বাঁশের লাঠি দিয়া মারপিট করার জন্য পিছন পিছন দৌড়াতে থাকে। পরবর্তী করিমুলের স্ত্রী লাভলী বেগমসহ তার দুই ছেলে বাড়িতে গিয়ে দরজা বন্ধ করে থাকে। উপায় না পেয়ে লাভলী বেগম তার স্বামী করিমূল ইসলামকে মুঠোফোনে জানান।পরে করিমুল ইসলাম বিষয়টি শ্রমিক ইউনিয়নে অবগত করলে তারা ৯৯৯ নম্বরে ফোন দেওয়ার জন্য পরামর্শ দেন।সেখানে ফোন দিলে ঘটনাস্থলে পুলিশ গিয়ে তাদেরকে উদ্ধার করে।পরে সদর থানায় অভিযোগ দায়ের করে।

ভুক্তভোগী মোছা.লাভলী বেগম জানান,প্রতিবেশি ময়নুল, ইউসুফ, ইয়াকুবসহ কয়েকজনের ভয়ে বাড়ি থেকে বের হতে পারিনা,ছেলে-মেয়ে স্কুলে যেতে পারেনা। কখন কাকে মারপিট করে দা,বাঁশের লাঠি নিয়ে রাস্তায় বসে থাকে।এজন্য পরিবার নিয়ে ইউনিয়ন পরিষদে নিরাপত্তার জন্য অবস্থান নেই।

তবে অভিযুক্ত ময়নুল সব অভিযোগ অস্বীকার করে বলেন, জমি আমরাই পাই।

চেয়ারম্যান আল ইমরান খান জানান, আমার সাথে ওই ভুক্তভোগীর কথা হয়েছে, তিনি বলছেন আমার সাথে দেখা করবেন। আমি গিয়ে শুনি আসলেই বিষয়টি কি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ