Inqilab Logo

শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯, ১২ রজব ১৪৪৪ হিজিরী

ইবিতে চতুর্থ মেধাতালিকা প্রকাশ

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২২, ৮:১৬ পিএম

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক সম্মান প্রথম বর্ষে ভর্তির জন্য চতুর্থ মেধা তালিকা প্রকাশ করা হয়েছে। তালিকায় স্থানপ্রাপ্তদের আগামী ১২ ডিসেম্বরের মধ্যে ভর্তি সম্পন্ন করতে হবে। বুধবার (৭ ডিসেম্বর) মধ্যরাতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ মেধা তালিকা প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০২১-২২ শিক্ষাবর্ষে জিএসটি গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়সমূহে প্রাথমিক ভর্তি প্রক্রিয়ার চতুর্থ পর্যায়ে আগামী ৭ ডিসেম্বর দুপুর ১২টা হতে ১০ ডিসেম্বর রাত ১১টা ৫৯ মিনিটের মধ্যে প্রাথমিক ভর্তি ফী ৫ হাজার টাকা দিয়ে ওয়েবসাইট (https://gstadmission.ac.bd/)-এর মাধ্যমে সম্পন্ন করতে হবে।

এছাড়া ৮ ডিসেম্বর থেকে ১২ ডিসেম্বরের মধ্যে মূল কাগজপত্র ( এসএসসি ও এইচএসসি সমমানের সনদপত্র, নম্বরপত্র) জমা দিতে হবে। তবে অফিস চলাকালে ( সকাল ৯ টা থেকে বিকাল ৪টা) মূল কাগজপত্র জমা দিতে হবে অন্যথায় প্রাথমিক ভর্তি বাতিল হয়ে যাবে। নম্বরপত্র দুটিতে আবেদনকারীর নাম, GST ভর্তি পরীক্ষার রোল নম্বর লিখা একটি A4 সাইজ খামে জমা দিতে হবে।

উল্লেখ্য, মেধা তালিকা দেখতে ও ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (iu.ac.bd) পাওয়া যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ