Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ শাওয়াল ১৪৪১ হিজরী

রুয়াকাকা বীচে মাশরাফিদের অন্যরকম এক দিন

| প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : নিউজিল্যান্ডে পৌঁছে এই দু’দিন ক্রিকেটের বাইরে কাটিয়েছে মাশরাফিরা। গত পরশু সিডনী থেকে অকল্যান্ডে নেমে সড়কপথে ওয়েঙ্গেরিতে মাশরাফিরা করছে অবস্থান। আগামী ২২ ডিসেম্বর এই ওয়েঙ্গেরিতেই সফরের একমাত্র অনুশীলন ম্যাচে বাংলাদেশ দল অবতীর্ণ হবে নিউজিল্যান্ড নির্বাচিত একাদশের বিপক্ষে। ৬ বছর পর পূর্ণাঙ্গ সিরিজ খেলতে নিউজিল্যান্ডে পা রেখেই প্রবাসীদের মধুর যন্ত্রণায় কেটেছে গত পরশু। অকল্যান্ড পৌঁছেই প্রবাসী বাংলাদেশিদের সংগঠন  বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব নিউজিল্যান্ড (বানজি) এর তরফ থেকে পেয়েছে বাংলাদেশ দল সম্বর্ধনা। প্রিয় ক্রিকেটারদের কাছে পেয়ে তাদের সঙ্গে ছবি এবং সেলফি তুলেছে প্রবাসীরা।
গতকাল ক্রিকেটাররা ঘুরে বেড়িয়েছে ওয়েঙ্গার থেকে প্রায় ৩০ কিলোমিটার দূরে রুয়াকাকা বিচে। রুয়াকাকায় সাগর, পাহাড়, জলপ্রপাতের অপূর্ব প্রাকৃতিক দৃশ্য দেখে অভিভুত হয়েছে মাশরাফিরা। বিচে আনন্দে মেতে ওঠেন টাইগাররা। বিচের ক্রিকেটারদের আনন্দভ্রমণের দৃশ্য ভিডিওতে ধারণ করে তা ফেসবুকে পোস্ট করেছেন তাসকিন। উপভোগ্য দিনটির দৃশ্য ধরেছেন তুলে এই পেস বোলার। ভিডিওতে তাসকিন বলেন, ‘হ্যালো গাইস, আমরা এখন নিউজিল্যান্ডের রুয়াকাকা বিচে আছি। এখানে সবাই অনেক মজা করছে। আমরা এখানে অবসর সময়টা কাটাতে এসেছি।’ ভিউ কার্ডের চেয়েও সুন্দর রুয়াকাকা বিচ দেখে অভিভুত মাহামুদুল্লাহ’র কণ্ঠও শোনা গেছে তাসকিনের ভিডিওতে।






 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিউজিল্যান্ডে

১৪ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ