Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মুহাররাম ১৪৪০ হিজরী‌

১৫ বছর পর পরিচালনায় ফিরছেন মহেশ ভাট

প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বলিউডের দক্ষ ও অভিজ্ঞ পরিচালক মহেশ ভাট আবার পরিচালনায় ফিরছেন। তিনি ‘আর্থ’, ‘ড্যাডি’, ‘জখম’ এবং ‘উও লামহে’ চলচ্চিত্রগুলো নির্মাণ করেছেন। 

তার শেষ চলচ্চিত্র ‘জখম’ ১৯৯৯ সালে মুক্তি পেয়েছিল। ১৯৯০ সালে মুক্তিপ্রাপ্ত ‘ড্যাডি’ চলচ্চিত্রটিতে নাম ভূমিকায় অভিনয়ের জন্য অনুপম খের ভারতের জাতীয় পুরস্কার পেয়েছিলেন। জানা গেছে ভাটের আগামী চলচ্চিত্রটি এই চলচ্চিত্রটির ধারায়ই নির্মিত হবে। এবার এই চলচ্চিত্রটিতে তার কন্যা পূজা ভাট এক সুরাসক্ত মায়ের ভূমিকায় অভিনয় করবেন।
ভাট তার নতুন প্রয়াস সম্পর্কে বলেছেন, “জীবনের সায়াহ্নে উপনীত আমি এক সুরাসক্ত সেলিব্রিটি মাকে নিয়ে চলচ্চিত্র পরিচালনা করতে যাচ্ছি। তাকে এক সন্তানের দেখাশোনাও করতে হয়। পূজা এতে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করবে।”
প্রসঙ্গত ‘ড্যাডি’ চলচ্চিত্রটি দেয়েই পূজার ক্যারিয়ারের সূচনা হয়েছিল। ‘জখম’ চলচ্চিত্রটিতেই তিনি অভিনয় করেছিলেন।
ভাটের চলচ্চিত্রে আবার কাজ করা সুযোগ পেয়ে পূজা উচ্ছ¡াস প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন তার প্রযোজনায় নির্মীয়মাণ চলচ্চিত্র ‘ক্যাবারে’ মুক্তি পাবার পরই এপ্রিলের শেষে বা মে মাস থেকে নতুন চলচ্চিত্রটির কাজ শুরু হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ