Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রমিক-পুলিশ ও কারখানা মালিকদের সমন্বয়ে শ্রমিক অসন্তোষ হ্রাস করা সম্ভব

| প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কালিয়াকৈর উপজেলা সংবাদদাতা : শিল্প পুলিশ গঠন করা হয়েছে শ্রমিক ও শিল্প মালিকদের রক্ষা করার জন্য। শিল্প পুলিশ মালিক ও শ্রমিকদের মধ্যস্থতাকারী হিসেবে কাজ করে থাকে। সেই সাথে শ্রমিক-পুলিশ ও কারখানা মালিকদের সমন্বয়ে শ্রমিক অসন্তোষ হ্রাস করা সম্ভব হবে। সোমবার দুপুরে চন্দ্রা পুলিশ বক্সে গাজীপুর শিল্প পুলিশ-২ এর কালিয়াকৈর জোন কর্তৃক আয়োজিত শিল্প পুলিশ ও গার্মেন্টস শ্রমিক ফেডারেশন সমন্বয়ে আলোচনা সভায় এসব বিষয় উঠে আসে।
গাজীপুর শিল্প পুলিশ-২ এর ওসি মো. শহীদুল্লাহ এর সভাপতিত্বে এবং সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. ফারুক হোসেন এর সঞ্চালনায় শিল্প পুলিশ ও গার্মেন্টস শ্রমিক ফেডারেশন সমন্বয়ে আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর শিল্প পুলিশ-২ এর সহকারী পরিচালক (এএসপি) মো. মাহামুদ হাসান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালিয়াকৈর উপজেলা শ্রমিকলীগের সভাপতি খন্দকার মফিজুর রহমান লিটন, এ্যাপেক্স হোল্ডিং গার্মেন্টস লি. শ্রমিক কর্মচারি ইউনিয়ন এর সভাপতি মো. হাবীবুর রহমান,
প্রধান অতিথি গাজীপুর শিল্প পুলিশ-২ এর সহকারী পরিচালক মো. মাহামুদ হাসান তার বক্তব্যে বলেন, বাংলাদেশ জনসংখ্যা নয় এখন জনশক্তিতে রুপান্তরিত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ