Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাতে ইশরাকের বাসায় পুলিশের অভিযান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২২, ১:০০ পিএম

বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের গোপীবাগের বাসায় অভিযান চালিয়েছে গোয়েন্দা পুলিশ। বিএনপি সূত্র এই অভিযোগ করেছে। সোমবার দিবাগত রাত সোয়া ১টা থেকে রাত ২টা পর্যন্ত এই অভিযান চালানো হয়েছে বলে জানানো হয়েছে। তবে ওই সময় ইশরাক কিংবা তার পরিবারের কোনো সদস্য বাসায় ছিলেন না।

ইশরাকদের পারিবারিক গাড়িচালক হাজী আব্দুর রশিদ বলেন, অভিযান শেষে চলে যাওয়ার সময় তারা বাসার কেয়ারটেকার মহসিন মিয়াকে নিয়ে গেছে। এছাড়া তারা বাসার সিসি ক্যামেরার ডিভাইস নিয়ে গেছে এবং বাসার গেইট ভাঙচুর করেছে।

তিনি আরো বলেন, পুলিশ চারটি গাড়িতে করে এসে এ অভিযানে অংশ নেয়। তারা চলে যাওয়ার সময় পরিচয় জানতে চাইলে নিজেদের ডিবি পুলিশ বলে জানায়।

এর আগে বিএনপির প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার জানান, খবর পেয়েছি সোমবার দিবাগত রাত দেড়টার দিকে বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাকের গোপীবাগের বাসায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তল্লাশি করতে প্রবেশ করেছেন।



 

Show all comments
  • hassan ১৩ ডিসেম্বর, ২০২২, ৪:৩০ পিএম says : 0
    আল্লাহ তুমি এদেরকে জঘন্যতম শাস্তি দাও এই দুনিয়াতে এবং জাহান্নামের দাও মরে গেলে আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইশরাক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ