Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

পুকুরে ডুবে শিশুর মৃত্যু

প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : রাউজানের পূর্ব গুজরা আধারমানিক নতুন বাজারে পুকুরে ডুবে অর্ক চৌধুরী নামের দেড় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশু ওই এলাকার প্রতাপ চৌধুরী বাড়ির বাবুলু চৌধুরীর কনিষ্ঠ পূত্র। গতকাল বুধবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। জানা যায়, গত বুধবার সকাল সাড়ে ১১টার দিকে শিশু অর্ক চৌধুরী পরিবারের সবার অগোচরে বাড়ির পিছনের পুকুরে পড়ে যায়। দীর্ঘক্ষণ তার খোঁজ না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে ভাসমান অবস্থায় তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে নোয়াপাড়া পথেরহাটের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
পল্লী বিদ্যুৎ সমিতির বার্ষিক সদস্য সভা
বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : বিরামপুরস্থ দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২-এর ২১তম বার্ষিক সদস্য সভা গতকাল বৃহস্পতিবার পবিস চত্বরে অনুষ্ঠিত হয়েছে। সভায় দিনাজপুর দক্ষিণ অংশের বিরামপুর, ফুলবাড়ি, হাকিমপুর, ঘোড়াঘাট, নবাবগঞ্জ ও পার্বতীপুর উপজেলার বিদ্যুৎ গ্রাহক সদস্যগণ অংশগ্রহণ করেন। সমিতি বোর্ড সভাপতি নূরুল আমীন সরদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সমিতির সহ-সভাপতি খায়রুল আলম সরদার, সচিব মামুনুর রশিদ, কোষাধ্যক্ষ ইউনুছ আলী, এলাকা পরিচালক সাহাবুল ইসলাম, মাসুদ রানা, কামরুজ্জামান, মোকছেদুল মমিন, মিনহাজুল ইসলাম, মতিউর রহমান, মহিলা পরিচালক রিফাতুন ফেরদৌস, মুন্নুজা বেগম, সুরাইয়া বেগম, উত্তরাঞ্চল প্রকৌশলী এনামুল হক, পবিস’র জেনারেল ম্যানেজার মোহাম্মদ আব্দুর রাজ্জাক,এজিএম (এমএস) রফিকুল ইসলাম, বগুড়া পবিস’র জিএম শামসুদ্দিন, ঠাকুরগাঁও পবিস’র জিএম খালেকুজ্জামান,রংপুরের নির্বাহী প্রকৌশলী মাসুদ আলম, পার্বতীপুরের ডিজিএম আশরাফুল হক, কো-অর্ডিনেটর রফিকুল আলম প্রমুখ। পবিস’র জেনারেল ম্যানেজার মোহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন, বর্তমানে দুর্নীতিবাজ ও দালালদের কোন স্থান নেই, স্পটিং মিটার সংযোগ  টেকনিশিয়ানদের রিপোর্ট ছাড়াই দেয়া হচ্ছে এবং আগামী ২০১৬ সালের মধ্যে বিরামপুর ও হাকিমপুর এবং ২০১৮ সালের মধ্যে ফুলবাড়ী, নবাবগঞ্জ, ঘোড়াঘাট ও পার্বতীপুর এলাকায় শতভাগ পল্লী বিদ্যুৎ সংযোগের আওতায় আনা হবে।
 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুকুরে ডুবে শিশুর মৃত্যু
আরও পড়ুন